হোম আন্তর্জাতিক কলকাতায় রবার কারখানায় আগুন,নিয়ন্ত্রণে কাজ করছে দমকলবাহিনী

কলকাতায় রবার কারখানায় আগুন,নিয়ন্ত্রণে কাজ করছে দমকলবাহিনী

অনলাইন ডেস্ক 08 Mar, 2021 11:00 AM

কলকাতার-একটি-রবার-কারখানায়-আগুন,নিয়ন্ত্রণে-কাজ-করছে-দমকলবাহিনী-2021-03-08-6045af70e7e8a.jpg

ভারতের কলকাতার তপসিয়া এলাকার তিলজলায় একটি রবার কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাচ্ছেন দমকলবাহিনী।

স্থানীয়রা জানান, আজ সকালে হঠাৎই দাউদাউ করে আগুন জ্বলতে দেখে দমকলকরমীদের খবর দেওয়া হলে ঘটনাস্থলে পৌঁছায় তিনটি  উইনিট। কিন্তু আগুন নেভাতে গিয়ে রীতিমতো নাজেহাল পরিস্থিতি কর্মীদের। একেই কর্মব্যস্ত সোমবার। তার উপর ঘিঞ্জি এলাকা হওয়ায় কারখানার ভিতর আগুন উৎসস্থল খুঁজে পেতে বেশ বেগ পেতে হচ্ছে দমকলবাহিনীকে। ইতিমধ্যেই আগুন নেভানোর জন্য সেখানে পৌঁছেছে বিপর্যয় মোকাবিলা বাহিনী।

এদিকে, ওই কারখানাটির পাশেই রয়েছে একটি স্কুল। সেখানে ছাত্র-ছাত্রী বি শিক্ষক যাঁরা উপস্থিত ছিলেন, তাঁদের সরিয়ে আনা হয়েছে। ঘটনায় এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর নেই। তবে বিপুল ক্ষয়ক্ষতির আশঙ্কা করা হচ্ছে। রবার কারখানা হওয়ায় গলগল করে ধোঁয়া বেরতে শুরু করেছে। ফলে সাতসকালে গোটা এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

তবে ঠিক কী কারণে সেখানে আগুন লাগল, তা এখনও স্পষ্টভাবে জানায়নি দমকল বাহিনী। কারখানায় পর্যাপ্ত অগ্নি নির্বাপণ ব্যবস্থা ছিল কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে। তবে দমকল কর্মীরা দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন বলে, আগুন সেভাবে অন্যান্য বহুতলে ছড়িয়ে পড়তে পারেনি।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ