হোম আন্তর্জাতিক হাসপাতালে ঢুকে রোগীর গায়ে আগুন, সিসিটিভিতে ধরা

হাসপাতালে ঢুকে রোগীর গায়ে আগুন, সিসিটিভিতে ধরা

অনলাইন ডেস্ক 12 Jun, 2021 2:21 PM

হাসপাতালে-ঢুকে-রোগীর-গায়ে-আগুন,-সিসিটিভিতে-ধরা-2021-06-12-60c46066d830a.jpg

মিলন হাসপাতালে ঢুকে এক কোনায় এসে আগুন ধরান। এরপরই দামোদরের কাছে গিয়ে তার গায়ে আগুন লাগিয়ে দেন। গায়ে আগুন লাগতেই সেখান থেকে বেরোনোর চেষ্টা করেন দামোদর। মিলনকেও তখন সেখানে থেকে পালাতে দেখা যায়।

ভারতের মধ্যপ্রদেশে ‍দুজন ব্যক্তি মারামারি করে আহত হয়ে একজন চিকিৎসা নিতে হাসপাতালে এসেছিলেন। কিন্তু সেখানেও রক্ষা হলো না। হাসপাতালে ঢুকে আহত ব্যক্তির গায়ে আগুন লাগিয়ে দিলেন অপর ব্যক্তি। পূর্বশত্রুতার জেরে ওই ব্যক্তির গায়ে আগুন ধরিয়ে দেওয়ার ভয়ংকর এ ঘটনা হাসপাতালের সিসিটিভিতে ধরা পড়েছে।

 

এ ঘটনায় পুলিশ অভিযুক্ত মিলন মাচে রজককে গ্রেপ্তার করেছে বলে জানিয়েছে আনন্দবাজার পত্রিকা। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারায় (খুনের চেষ্টা) মামলা দায়ের করেছে পুলিশ।

 

ওই সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, বুন্দেলখণ্ড মেডিকেল কলেজ হাসপাতালে আগুনে পুড়ে যাওয়া দামোদর করির চিকিৎসা চলছে। আগুনের ক্ষত থাকলেও চিকিৎসকরা জানিয়েছেন তার অবস্থা এখন স্থিতিশীল।

 

সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, মিলন হাসপাতালে ঢুকে এদিক-ওদিক দেখছিলেন। তারপর এক কোনায় এসে আগুন ধরান। এরপরই দামোদরের কাছে গিয়ে তার গায়ে আগুন লাগিয়ে দেন। গায়ে আগুন লাগতেই সেখান থেকে বেরোনোর চেষ্টা করেন দামোদর। মিলনকেও তখন সেখানে থেকে পালাতে দেখা যায়।

 

ঘটনা নিয়ে রাজ্যের সাগর জেলার অতিরিক্ত পুলিশ সুপার বিক্রম কুশওয়া বলেছেন, ‘অভিযুক্ত আগুন ধরানোর জন্য পেট্রল ব্যবহার করেছিল। সিসিটিভি ফুটেজ এবং আহতের বক্তব্যের ভিত্তিতে মিলনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ