হোম আন্তর্জাতিক ১৯৯৪-২০০০ সালের ২ টাকার কয়েনের দাম ৫ লাখ টাকা!

১৯৯৪-২০০০ সালের ২ টাকার কয়েনের দাম ৫ লাখ টাকা!

অনলাইন ডেস্ক 13 Jun, 2021 2:38 PM

১৯৯৪-২০০০-সালের-২-টাকার-কয়েনের-দাম-৫-লাখ-টাকা!-2021-06-13-60c5b5fa51a46.JPG

সম্প্রতি পুরনো কয়েন ও নোটের চাহিদা বড়েছে। ৫ টাকার নোট ৩০ হাজার, ৫০০ টাকার নোট ১০ হাজার, আবার এক টাকার কয়েনের বদলে ২৫ লাখ টাকা পাওয়ার সুযোগ এসেছে। এবার পুরনো ২ টাকার কয়েন থাকলেই পেতে পারেন পাঁচ লাখ টাকা।

কিছু ওয়েবসাইটে পুরনো মুদ্রার ছবি আপলোড করে ঘরে বসেই পাওয়া যাচ্ছে অনেক টাকা। শুক্রবার (১১ জুন) ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে বিষয়টি জানা গেছে।

 

প্রতিবেদনে বলা হয়েছে, শর্ত মেনে পুরনো ২ টাকার কয়েন বিক্রি করে মিলতে পারে ৫ লাখ টাকা। তবে যে কোনো ২ টাকার কয়েন দিলেই ৫ লাখ টাকা পাওয়া যাবে না। কোন ২ টাকার কয়েনে এই অর্থ পাওয়া যাবে তা জানানো হয়েছে। এখানে একমাত্র শর্ত হলো কয়েনটি হতে হবে ১৯৯৪, ১৯৯৫, ১৯৯৭ এবং ২০০০ সিরিজের।

 

এজন্য প্রথমে কুইকার নামে এক ওয়েবসাইটে গিয়ে অনলাইন বিক্রেতা হিসেবে নিবন্ধন করতে হবে। এর পর কয়েনের ছবি তুলে সাইটে আপলোড করতে হবে। তার পর ঠিকানা, মোবাইল নম্বর এবং ইমেইল দিতে হবে। ওয়েবসাইটটি তখন মোবাইল নম্বর এবং ইমেইল যাচাই করবে।

 

এরপর একজন ক্রেতা সরাসরি আপনার সঙ্গে যোগাযোগ করবেন। তারপর আপনি শর্তাবলী অনুযায়ী কয়েন বিক্রি করে টাকা পেতে পারবেন। প্রসঙ্গত, ২ টাকার কয়েন ভারতে ১৯৮২ সালে চালু করা হয়েছিল।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ