হোম আন্তর্জাতিক ৪৬ বছর পর ফিরে পেলেন স্কুলে হারানো আংটি

৪৬ বছর পর ফিরে পেলেন স্কুলে হারানো আংটি

অনলাইন ডেস্ক 11 Jun, 2021 1:21 PM

৪৬-বছর-পর-ফিরে-পেলেন-স্কুলে-হারানো-আংটি-2021-06-11-60c300e357e07.jpg

ঘটনাটি ১৯৭৫ সালের। যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের ফ্লিন্টে পাওয়ারস ক্যাথলিক হাইস্কুলে পড়া অবস্থায় একটি আংটি হারিয়ে ফেলেছিলেন ম্যারি গাজাল-বেয়ার্ডসলি নামের নারী। দীর্ঘ এই ৪৬ বছরে সেই আংটির কথা যে কারোই ভুলে যাওয়ার কথা। ম্যারিও সেই কথা ভুলে গিয়েছিলেন। কিন্তু অবিশ্বাস্য হলেও সত্য, তিনি সেই আংটি ফিরে পেয়েছেন।

সংবাদমাধ্যম ইউপিআইয়ের প্রতিবেদনে বলা হয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যমের কল্যাণে দীর্ঘ ৪৬ বছর পর এসে হারানো আংটি ফিরে পেয়ে এখন ভীষণ উচ্ছ্বসিত মার্কিন এ নারী।

সংবাদমাধ্যমের ওই প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি ক্রিস নর্ড নামের একজন সামাজিক যোগাযোগমাধ্যমে বার্তা পাঠিয়ে ম্যারির হারানো আংটির স্মৃতি ফিরিয়ে এনেছেন। দুই দশক আগে তার ভাই আংটিটি আবর্জনার মধ্যে খুঁজে পেয়েছিল। আংটিটা কাঠের তৈরি একটি ছোট বাক্সে ভরা ছিল।

এরপর ২০ বছর ক্রিস ও তার ভাইয়ের কাছেই ছিল আংটিটি। সম্প্রতি তার মনে হয়েছে, এর আসল মালিকের কাছে ফেরত দেওয়া উচিত। তাই মালিক খুঁজতে সামাজিক যোগাযোগমাধ্যমকে তিনি সবচেয়ে উপযুক্ত মনে করেন। ফলে আংটির আসল মালিক খুঁজতে আংটির ছবি যুক্ত করে ক্রিস তার ফেসবুক পেজে একটি পোস্ট দিয়েছিলেন। বিষয়টি অনেকেই শেয়ার করেন। 
পরে ম্যারির স্কুলের পেজেও কেউ একজন পোস্টটি শেয়ার করেন। সেখানেই একজন এটিকে ম্যারির হারিয়ে যাওয়া আংটি বলে শনাক্ত করেন। পরে তার কাছ থেকে তথ্য নিয়ে ম্যারির সঙ্গে যোগাযোগ করেন ক্রিস।

ম্যারি বলেন, শুরুতে ক্রিসের কথা ভুয়া মনে হয়েছিল। তাও এত বছর পরে হারানো আংটির কথা শুনে খুবই অবাক হয়েছি।

তবে শেষ ২০ বছরের আগের ২৬ বছর এই আংটি কোথায় ছিল- তা জানা নেই ক্রিসের।

 


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ