হোম খেলাধুলা কুমিল্লায় চলছে স্বাধীনতা টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট

কুমিল্লায় চলছে স্বাধীনতা টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট

মোঃসাইদুর রহমান,কুমিল্লা প্রতিনিধি 13 Mar, 2021 5:11 PM

কুমিল্লায়-চলছে-স্বাধীনতা-টি-১০-ক্রিকেট-টুর্নামেন্ট-2021-03-13-604c9dc3ee578.jpg

বাংলাদেশের ৫০ বছর পূর্তি উপলক্ষে গত পহেলা মার্চ থেকে আয়োজিত স্বাধীনতা টি-১০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন কুমিল্লা-৬ সদর আসনের মাননীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার।

 এছাড়াও কুমিল্লা জেলা প্রশাসক,পুলিশ সুপার,কুমিল্লা মহানগর  আওয়ামীলীগের সাধারন সম্পাদক আরফানুল হক রিফাদ,কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাজমুল আহসান ফারুক,কুমিল্লা জিলা স্কুলের প্রধান শিক্ষিকা রাশেদা আক্তার এবং উদ্বোধনি অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন কুমিল্লা জেলার বিসিবি কাউন্সিলর ও কুমিল্লা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি।

উদ্বোধনী অনুষ্ঠানে বীরমুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার বলেন  "শেখ কামাল ক্রীড়া পল্লী" হবে কুমিল্লার ক্রীড়া জগতের স্বপ্নের ঠিকানা এবং খেলাধুলাই পারে যুবকদের মাদক থেকে দূরে রাখতে। তাই খেলাধূলার বিকল্প নেই। খেলাধূলার প্রতি আমার সহযোগিতা আগেও ছিল, বর্তমানে আছে, আগামীতেও থাকবে।কুমিল্লার ছেলেদেরকে মাদক, সন্ত্রাস, ইভটিজিং মুক্ত রাখতে তারা বিভিন্ন খেলাধুলা, টুর্নামেন্ট আয়োজন করবেন।খেলাধুলার মাধ্যমে তাদেরকে ভাল মানুষ হিসাবে গরে তুলবেন।

অন্য দিকে কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি জানান,স্বাধীনতার ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে এবং কুমিল্লার হারিয়ে যাওয়া ক্রিকেটকে ফিরিয়ে আনতে এবং পাড়া মহল্লার ছেলেদের কে ক্রিকেটের মাধ্যমে উৎসাহিত করতে টেপ টেনিসের গড়ে ১০ ওভারের টি-১০ ক্রিকেট খেলার আয়োজন করা হয়েছে। এই টুর্নামেন্টে কুমিল্লা জেলা, উপজেলা এবং জেলার বাইরে চট্টগ্রাম বিভাগ থেকে ও মোট ৯২ টি দল অংশগ্রহণ করছে যাতে ১২৮৮ জন খেলোয়াড় ও ৫১২ জন কর্মকর্তা রয়েছে।

প্রথম রাউন্ডের জয়ী ৪৬ টি দল নিয়ে গতকাল অনুষ্ঠিত হয়ে গেলো দ্বিতীয় রাউন্ডের নক আউট খেলার লটারি। দ্বিতীয় রাউন্ডের খেলা শুরু হবে ১৪ই মার্চ রবিবার সকাল ৯টায় অপরাজেয় ঢাকা বিশ্ববিদ্যালয় বনাম কালিরবাজার কিংসের ম্যাচের মধ্য দিয়ে।

১৯ তারিখ পর্যন্ত দ্বিতীয় রাউন্ডের খেলা শেষ হবে বলে জানা গেছে।উক্ত টুর্নামেন্টের বিজয়ী দল পাবে R1-5 version 3 মোটরসাইকেল এবং রানার্সআপ দল পাবে সুজুকি জিক্সার মোটরসাইকেল। আরো একটি মোটরসাইকেল থাকছে ম্যান অব দ্যা সিরিজ হিসাবে হোন্ডা লিবো 110 মডেলের।

No photo description available.


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ