হোম খেলাধুলা নিউজিল্যান্ডের মাটিতে হারের ধারা অব্যাহত রাখলো টাইগাররা

নিউজিল্যান্ডের মাটিতে হারের ধারা অব্যাহত রাখলো টাইগাররা

অনলাইন ডেস্ক 28 Mar, 2021 10:50 AM

নিউজিল্যান্ডের-মাটিতে-হারের-ধারা-অব্যাহত-রাখলো-টাইগাররা-2021-03-28-60600b1c01bf9.jpg

টানা ৩ ওডিআই হারের পর প্রত্যাশা ছিল নিউজিল্যান্ডের মাটিতে ঘুরে দাঁড়াবে বাংলাদেশ। কিন্তু সেই প্রত্যাশার ছিটেফুঁটাও পুরন করতে পারেনি বাংলাদেশ। ফলাফল হেরেছে ৬৬ রানের বিশাল ব্যবধানে। 

৩ ম্যাচ সিরিজের প্রথম টি-২০তে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন অজি অধিনায়ক টিম-সাউদি। প্রথমে ব্যাট করতে নেমে ডেভন কনওয়ের ঝড়ো ইনিংসের পাশাপাশি মার্টিন গাপ্তিল, গ্লেন ফিলিপস, উইল ইয়ংয়ের ব্যাটিং দলকে ভালো অবস্থায় এনে দেয়। নির্ধারিত ২০ ওভার শেষে নিউজিল্যান্ডের সংগ্রহ দাড়ায় ৩ উইকেট হারিয়ে ২১০ রান। যদিও শুরুটা দারুন হয়েছিল বাংলাদেশ বলারদের। অভিষেক ম্যাচের অভিষেক ওভারেই ১ রানে ১ উইকেট তুলে নিয়ে ভালো শুরুর ইঙ্গিত দিচ্ছিলেন নাসুম আহাম্মেদ। একে একে তুলে নেন ২ ওপেনার গাভটিল আর অভিষিক্ত ফিন এলিনকে। 

কিন্তু সেই ভালো শুরুটাকে ধরে রাখতে পারেনি বাংলাদেশের বাকি বোলাররা। নাসুম একা একদিকে লড়ায় করে গেলেও তাকে সঙ্গ দিতে পারেনি দলের বাকি বোলাররা। ফলাফল নিউজিল্যান্ডের সংগ্রহ দাঁড়ায় ৩ উইকেটে ২১০ রান। 

এদিকে ২১১ রানের টার্গেটে খেলতে নেমে ভালো শুরুর আবাশ দিচ্ছিলেন নাইম শেখ। নাঈম, আফিফ ও সাইফ কিছুটা প্রতিরোধ গড়লেও বাংলাদেশ হেরেছে ৬৬ রানে। 

নাঈম ১৮ বলে ২৭ রান করে আউট হয়ে ফিরেন। আফিফ হোসেন করেছেন ৩৩ বলে ৪৫ রান। আফিফের সঙ্গে ভালোই সঙ্গ দিয়েছেন মোহাম্মদ সাইফউদ্দিন। তিনি করেছেন ৩৪ বলে ৩৪ রান।

নিউজিল্যান্ডের ইশ সোধি ৪, লকি ফার্গুসন ২টি, টিম সাউদি ও হামিশ বেনেট ১টি করে উইকেট নেন।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ