হোম খেলাধুলা কন্যা সন্তানের বাবা হলেন বিরাট কোহলি

কন্যা সন্তানের বাবা হলেন বিরাট কোহলি

অনলাইন ডেস্ক 11 Jan, 2021 5:30 PM

বিরাট কোহলি-2021-01-11-5ffc36c6b021d.jpg

বিরাট কোহলি-আনুশকা শর্মার ঘরে এলো নতুন অতিথি। সোমবার (১১ জানুয়ারি) দুপুরে কোহলি পত্নী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার কোলে জন্ম নেয় কন্যা শিশু।  

সোমবার ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দিলেন অনুষ্কা শর্মা। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সুখবর জানান বিরাট কোহলি। বিরুষ্কার কন্যা সন্তানের জন্মের পরেই তাঁদের অনুরাগীরা শুভেচ্ছা জানাতে শুরু করেন সোশ্যাল মিডিয়ায়। অনুরাদীদের পাশাপাশি দুই তারকার সহকর্মীরাও তাঁদের ভালোবাসা জানাতে শুরু করেন।

খবরটি জানিয়েছেন বিরাট কোহালি নিজেই। সমাজ মাধ্যমে লিখেছেন, ‘খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমাদের কন্যাসন্তান হয়েছে। আপনাদের ভালবাসা ও মঙ্গলকামনার জন্য মন থেকে ধন্যবাদ জানাচ্ছি। অনুষ্কা ও আমাদের কন্যা ভাল আছে। আমরা দু’জনেই খুব সৌভাগ্যবান যে জীবনের এই অধ্যায় আমাদের দেখার সুযোগ হল। আপনারা নিশ্চয়ই বুঝবেন, এই সময় আমাদের কিছুটা ব্যক্তিগত পরিসর জরুরি। তাই সকলের কাছে এ ব্যাপারে সহযোগিতা চাইছি’।

অস্ট্রেলিয়া সিরিজের মাঝেই প্রথম ডে-নাইট টেস্ট খেলেই বাড়ি চলে এসেছিলেন বিরাট। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতেই পিতৃত্বকালীন ছুটি নিয়ে এসেছিলেন তিনি। ১১ জানুয়ারি, ঠিক যে দিন অস্ট্রেলিয়ার মাটিতে ভারত ২২ গজে অসম্ভবকে সম্ভব করল, সে দিনই বিরুষ্কার কোল আলো করে এল কন্যা।

টুইটারে বিরাট নিজের হ্যান্ডলে এই খবর জানাতেই আধঘণ্টার মধ্যেই প্রায় লাখ ছুঁয়ে ফেলে লাইক। বার্তাটি শেয়ারও হয় বারবার।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ