হোম খেলাধুলা ভারতীয় দলের ক্রিকেটারা ব্যস্ত সময় পার করছে টয়লেট পরিষ্কারে

ভারতীয় দলের ক্রিকেটারা ব্যস্ত সময় পার করছে টয়লেট পরিষ্কারে

অনলাইন ডেস্ক 13 Jan, 2021 12:32 PM

ভারতীয়-দলের-ক্রিকেটারা-ব্যস্ত-সময়-পার-করছে-টয়লেট-পরিষ্কারে-2021-01-13-5ffe940c54973.jpg

অনেক দর কষাকষির পর সিডনি থেকে ব্রিসবেন টেস্টে উড়াল দিয়েছে ভারত ক্রিকেট দল। গ্যাবায় সিরিজের চতুর্থ টেস্ট খেলতে রাজি হলেও ব্রিসবেনের কমপ্লেক্সে বেশ ঝামেলা পোহাচ্ছেন আজিঙ্কা রাহানে, রোহিত শর্মারা। সেখানে নিজেদের টয়লেটও তাদের নিজেদের পরিস্কার করতে হচ্ছে।

১৫ জানুয়ারি শুরু হতে যাওয়া ম্যাচের জন্য ভারত দলকে রাখতে পুরো একটি কমপ্লেক্স ভাড়া করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। ভারত শর্ত জুড়ে দিয়েছিল- কমপ্লেক্স বা হোটেলের মধ্যে নিজেদের অবাধ বিচরণের সুযোগ থাকতে হবে। এই শর্ত মানতে গিয়ে অস্ট্রেলিয়া ভারতীয়দের কমপ্লেক্সে কর্মীদের উপস্থিতি রাখেনি। এবার এই বিষয়টিই ভারতীয়দের মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে।

ভারতীয় দলের একাধিক খেলোয়াড়ের দাবি, ব্রিসবেনের কমপ্লেক্সে শুধু একটি জিমই আছে, এছাড়া অন্যান্য সুবিধাদি নেই। নেই সুইমিং পুল ব্যবহারের অনুমতি, তাতে নাকি ছড়াতে পারে ভাইরাস। ফলে চোট পুনর্বাসনে থাকা ক্রিকেটাররা পড়েছেন বিপাকে। রুম সার্ভিস নেই। নিজেদের বাথরুমও ক্রিকেটাররা নিজেই পরিস্কার করছেন।

শুধু তা-ই নয়। ক্রিকেটারদের জন্য কমপ্লেক্সের ভেতরে কোনো খাবারের দোকান নেই, নেই বেভারেজের ব্যবস্থাও। খেলোয়াড়রা পছন্দ অনুযায়ী খাবার কিনতে পারেন না, অর্ডার করতে হয় অনলাইন ফুড সার্ভিসে। অন্যথায় অল্প যে খাবারগুলো সাজানো থাকে, সেখান থেকেই নিজের পছন্দের খাবার বেছে নিতে হয়।

এমন পরিস্থিতিতে বেশ ক্ষেপে আছে গোটা ভারতীয় দল। অনেক ক্রিকেটারের সাথে তাদের পরিবারের সদস্যরা থাকায় বিব্রতকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে বলে দাবি টিম ম্যানেজমেন্টের। সব মিলিয়ে ব্রিসবেনে পৌঁছে মেজাজটাই বিগড়ে আছে সফরকারীদের।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ