হোম খেলাধুলা শাহীন আফ্রিদি এবং শহীদ আফ্রিদির কন্যার মধ্যে বাগদান সম্পন্ন

শাহীন আফ্রিদি এবং শহীদ আফ্রিদির কন্যার মধ্যে বাগদান সম্পন্ন

অনলাইন ডেস্ক 07 Mar, 2021 10:49 AM

শাহীন-আফ্রিদি-এবং-শহীদ-আফ্রিদির-কন্যার-মধ্যে-বাগদান-সম্পন্ন-2021-03-07-60445b760c0f8.jpg

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শহীদ আফ্রিদির জামাই হতে যাচ্ছেন বর্তমান পাকিস্তান দলের তারকা বোলার শাহীন আফ্রিদি। পাকিস্তানের একটি পত্রিকা ডেইলি পাকিস্তান এমন খবর প্রকাশের পর দুই পরিবারই খরবটির নিশ্চিত করেছে।

সর্বপ্রথম পাকিস্তানের একজন সাংবাদিক এক টুইট বার্তার জানিয়েছিলেন, “উভয় পরিবারের অনুমতি নিয়েই শাহীন আফ্রিদি এবং শহীদ আফ্রিদির কন্যার মধ্যে বাগদানের হতে চলেছে। আমি স্পষ্ট করে জানাতে চাই, প্রস্তাব গৃহীত হয়েছে। আগামী দুই বছরের মধ্যে কন্যার পড়াশুনা শেষ হবার পর আনুষ্ঠানিকভাবে সব সম্পন্ন হবে।”

এরপর গণমাধ্যমকে শাহীন শাহ আফ্রিদির বাবা আয়াজ খান বলেছেন, “উভয় পরিবারেরই দীর্ঘদিনের সম্পর্ক রয়েছে এবং শহীদ আফ্রিদির পরিবার এই প্রস্তাবে রাজি হয়েছে। আনুষ্ঠানিক বাগদান শিগগিরই অনুষ্ঠিত হবে।”

এদিকে শহীদ আফ্রিদির পরিবারের একজন প্রতিনিধি জিও নিউজকে জানান, প্রস্তাবটি গত দু’বছর ধরেই আলোচনায় ছিল। যেহেতু শাহীন ক্রিকেট খেলছে এবং শহীদ আফ্রিদির কন্যা এখনও পড়াশোনা করছে, তাই এই বাগদান এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়নি।

৪১ বছর বয়সী ক্রিকেটার শহীদ আফ্রিদির পাঁচ কন্যার তারা হলেন আকসা, আনশা, আজওয়া, আসমারা ও আরওয়া। আকসা তার বড় মেয়ে, যার বয়স ২০ বছর, যার সাথে শাহীন আফ্রিদির বিয়ের কথা হচ্ছে।

অন্যদিকে ২০ বছর বয়সী শাহীন শাহ আফ্রিদি পাকিস্তানের হয়ে ২০১৮ সালে অভিষেক হয়। দুর্দান্ত ফর্মে থাকা এই বাহাতি ফাস্ট বোলার সবথেকে কম বয়সী পেসার হিসেবে টি-২০ ক্রিকেটে ১০০ উইকেট নেওয়ার রেকর্ড গড়েছেন।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ