হোম খেলাধুলা শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা উইন্ডিজের

শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা উইন্ডিজের

অনলাইন ডেস্ক 27 Feb, 2021 1:21 PM

শ্রীলংকার-বিপক্ষে-ওয়ানডে-এবং-টি-টোয়েন্টি-স্কোয়াড-ঘোষণা-উইন্ডিজের-2021-02-27-6039f2f07119b.jpg

শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজের জন্য চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজে ব্যক্তিগত কারণে সরে দাঁড়ায় একাধিক ক্রিকেটার। তবে বাংলাদেশে না আসলেও শ্রীলঙ্কায় যাচ্ছেন কিয়ারন পোলার্ড, ড্যারেন ব্রাভো, জেসন হোল্ডার, নিচোলস পুরানরা।

এছাড়াও টি-টোয়েন্টি দলে সুযোগ পেয়েছেন ক্রিস গেইল। আগামী ৩ মার্চ মুখোমুখি হবে শ্রীলংকা এবং ওয়েস্ট ইন্ডিজ। বাকি দুটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে ৫ এবং ৭ মার্চ। টি-টোয়েন্টি সিরিজের পর দুই দল মুখোমুখি হবে ওয়ানডে সিরিজে। ১০, ১২ এবং ১৪ মার্চ অনুষ্ঠিত হবে ওয়ানডে ম্যাচ গুলি। ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে এবং টি-টোয়েন্টি দলের অধিনায়কের দায়িত্ব পেয়েছেন কিয়ারন পোলার্ড। 

শ্রীলংকার বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি স্কোয়াড : কিয়ারন পোলার্ড (অধিনায়ক), নিকোলাস পুরান, ফ্যাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্রাভো,ফিডেল এডওয়ার্ডস, অ্যান্ড্রে ফ্ল্যাচার, ক্রিস গেইল, জেসন হোল্ডার, আকিল হোসেইন, ইভিন লুইস, ওবেদ ম্যাককোয়, রোভম্যান পাওল, সিমোনস, কেভিন সিনক্রিয়ার।

শ্রীলংকার বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে স্কোয়াড : কিয়ারন পোলার্ড (অধিনায়ক), শাই হোপ, ফ্যাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্রাভো, জেসন হোল্ডার, আকিল হোসেইন, আলজারি যোসেফ, ইভিন লুইস, কাইল মায়ার্স, জেসন মোহাম্মদ, নিকোলাস পুরান, রোমেরি শেফার্ড, কেভিন সিনক্রিয়ার।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ