হোম ফিচার মানুষের মত পায়ের ছাপ,কিন্তু আঙুল ৪ টি- অদ্ভুত এক প্রাণীর সন্ধান

মানুষের মত পায়ের ছাপ,কিন্তু আঙুল ৪ টি- অদ্ভুত এক প্রাণীর সন্ধান

অনলাইন ডেস্ক 04 Jan, 2021 5:11 PM

মানুষের-মত-পায়ের-ছাপ,কিন্তু-আঙুল-৪-টি--অদ্ভুত-এক-প্রাণীর-সন্ধান-2021-01-04-5ff2f7f261ee3.jpg

মার্কিন যুক্তরাষ্ট্রের একটি শহরের ঘটনা। সেখানে অ্যালিসিয়া স্মিথ নামের এক মহিলার গাড়িতে চার আঙুলের পায়ের ছাপ দেখা গিয়েছে। সেই পায়ের ছাপ কোন প্রাণীর, তা নিয়ে রহস্য ঘনিয়েছে।

জানা যায়, সারা রাত বাড়ির বাইরে ছিল গাড়ি। রাতে প্রবল তুষারপাতের ফলে অ্যালিসিয়া স্মিথ সকালে উঠে দেখেন, গাড়ি প্রায় বরফে ঢেকে গিয়েছে। সকাল সাড়ে দশটা নাগাদ তিনি অদ্ভুত একটা ব্যাপার লক্ষ্য করেন।

গাড়ির উপর জমা বরফের স্তরে বেশ কয়েকটা পায়ের ছাপ রয়েছে। বরফের উপর পায়ের ছাপ দেখে চমকে ওঠার মতো তো কিছু নেই। রাতে গাড়ি বাইরে থাকলে অনেক সময় পশু-পাখিরা তার উপর হাঁটাচলা করে। পশু-পাখির পায়ের ছাপ (Footprints) গাড়ির উপর তিনি আগেও দেখেছেন। কিন্তু এই পায়ের ছাপগুলো স্বাভাবিক ছিল না।

যে পায়ের ছাপ গাড়ির উপর জমা বরফে দেখা গিয়েছিল তাতে চারটি আঙুল ছিল। অথচ পায়ের গঠন অনেকটা মানুষের মতোই। তা হলে পাঁচটির বদলে চারটি আঙুল কেন! এই নিয়েই যত রহস্য। মার্কিন যুক্তরাষ্ট্রের একটি শহরের ঘটনা। সেখানে অ্যালিসিয়া স্মিথ নামের এক মহিলার গাড়িতে চার আঙুলের পায়ের ছাপ দেখা গিয়েছে। সেই পায়ের ছাপ কোন প্রাণীর, তা নিয়ে রহস্য ঘনিয়েছে। গাড়ির উইন্ডস্ক্রিন-এর বাঁ-দিক থেকে উঠে সেই পায়ের ছাপ গিয়েছে ছাদ পর্যন্ত। অ্যালিসিয়া সেই ছবি সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছেন। তবে কেউই বুঝতে পারছেন না, আসেল কোনও প্রাণীর পায়ের ছাপ সেটি!


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ