হোম বাংলার সংবাদ "জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচন কাল"

"জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচন কাল"

মোঃ আরাফাত রহমান: জাককানইবি প্রতিনিধি: 23 Feb, 2021 4:45 PM

"জাতীয়-কবি-কাজী-নজরুল-ইসলাম-বিশ্ববিদ্যালয়-শিক্ষক-সমিতির-নির্বাচন-কাল"-2021-02-23-6034dcd87ad45.jpg

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি)-তে অনুষ্ঠিত হতে যাচ্ছে শিক্ষক সমিতির নির্বাচন । আগামীকাল ২৪ ফেব্রুয়ারী (মঙ্গলবার) বেলা ১০ ঘটিকায় প্রশাসনিক ভবনের কনফারেন্স রুমে নির্বাচনটি অনুষ্ঠিত হবে ।

এতে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন সহযোগী অধ্যাপক মোঃ আরিফুর রহমান। সহকারী নির্বাচন কমিশনার হিসেবে থাকবেন সহযোগী অধ্যাপক ইসমতআরা ভূঁইয়া ইলা এবং সহকারী অধ্যাপক সন্ঞ্জয় কুমার মুখার্জি ।

নির্বাচনে দুটি প্যানেলে মোট ২৮ টি পদে হবে প্রতিদ্বন্দ্বিতা । শিক্ষক সমিতির সভাপতি পদে লড়বেন মানব সম্পদ ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ রফিকুল আমিন এবং চারুকলা অনুষদের সহযোগী অধ্যাপক ড. এমদাদুর রাশেদ (রাশেদ সুখন) এবং সাধারন সম্পাদক হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মাসুদ চৌধুরী এবং চারুকলা অনুষদের সহকারী অধ্যাপক কল্যানাংশু নাহা ।

এছাড়াও সহ-সভাপতি , যুগ্ন সাধারণ সম্পাদক , সাংগঠনিক সম্পাদক, কোষাধক্ষ্য , ক্রিড়া ও সংস্কৃতি সম্পাদক, শিক্ষা ও গবেষনা সম্পাদক , দপ্তর ও প্রচার সম্পাদক পদে মোট ১৪ জন প্রতিদ্বন্দ্বিতা করবেন । সমিতির সদস্য হিসেবে থাকছেন আব্দুল মুয়ীদ , কাজী এমদাদুল হক, মোঃ তারিকুল ইসলাম , নাজমুল হাসান, কাজী মাহমুদুল হাসান, রোবাইয়া শাহরীন , রায়হানা আক্তার সহ মোট ১০ জন ।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ