হোম বাংলার সংবাদ করোনা মোকাবেলায় শিবগঞ্জে সীমান্তবর্তী ৭টি ইউনিয়নের প্রবেশদ্বার বন্ধ।।

করোনা মোকাবেলায় শিবগঞ্জে সীমান্তবর্তী ৭টি ইউনিয়নের প্রবেশদ্বার বন্ধ।।

মিজানুর রহমান (বগুড়া)শিবগঞ্জ প্রতিনিধি 13 Jun, 2021 8:43 PM

করোনা-মোকাবেলায়-শিবগঞ্জে-সীমান্তবর্তী-৭টি-ইউনিয়নের-প্রবেশদ্বার-বন্ধ।।-2021-06-13-60c60b9369e0e.jpg

বগুড়ার শিবগঞ্জ উপজেলাবাসীকে মহামারী করোনা ভাইরাস থেকে সুরক্ষিত রাখতে শিবগঞ্জ উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সিদ্ধান্ত মোতাবেক উপজেলা সীমান্তবর্তী ৭টি ইউনিয়ন আটমুল, পিরব, মাঝিহট্ট, কিচক, ময়দানহাট্টা, সৈয়দপুর, দেউলীর প্রবেশদ্বারে বাঁশ দিয়ে ব্যারিকেড দেওয়া হয়েছে।

জানা যায়, সম্প্রতি মহামারী করোনাভাইরাসের উর্ধ্বমুখী প্রবণতা ও ভারতীয় ভেরিয়েন্ট রোধকল্পে শিবগঞ্জ উপজেলা বাসীর স্বাস্থ্য সুরক্ষায় উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সিদ্ধান্ত মোতাবেক সীমান্তবর্তী ৭টি ইউনিয়নে জরুরী সেবা ব্যতিত, মানুষ এবং যান চলাচল সীমিত করা হয়েছে।

জয়পুরহাট জেলা সংলগ্ন ইউনিয়ন আটমূল, পিরব, মাঝিহট্ট, কিচক, গাইবান্ধা সীমান্তবর্তী ইউনিয়ন সৈয়দপুর, দেউলী, ময়দানহাট্টা। এসব ইউনিয়নবাসীর স্বাস্থ্য সুরক্ষার রক্ষার্থে সকল ইউনিয়নের প্রবেশেদ্বারে বাঁশ দিয়ে ব্যারিকেড দেওয়া হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম সম্পা বলেন, করোনাভাইরাসের উর্ধ্বমুখী প্রবণতা ও ভারতীয় ভেরিয়েন্ট রোধকল্পে উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সিদ্ধান্ত মোতাবেক গতকাল থেকে সংশ্লিষ্ট ইউনিয়নের গ্রাম পুলিশদের সহযোগিতায় বাঁশ দিয়ে সীমান্তবর্তী প্রবেশদ্বারে ব্যারিকেড দেওয়া হয়েছে। তবে ভাইরাস এর প্রবণতা কমলে পুনরায় খুলে দেওয়া হবে।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ