হোম বাংলার সংবাদ কলারোয়া থানা পুলিশের আয়োজনে ৭ই মার্চ উদযাপন

কলারোয়া থানা পুলিশের আয়োজনে ৭ই মার্চ উদযাপন

সেলিম খান সাতক্ষীরা জেলা প্রতিনিধি 07 Mar, 2021 8:22 PM

কলারোয়া-থানা-পুলিশের-আয়োজনে-৭ই-মার্চ-উদযাপন-2021-03-07-6044e1bc925f0.jpg

বিভিন্ন আয়জনের  মধ্য দিয়ে শেষ হলো ঐতিহাসিক ৭ই মার্চ। এই দিনটি উপলক্ষে বাংলাদেশ পুলিশের কলারোয়া থানা পুলিশ বিকাল ৩:০০টায় ঐতিহাসিক ৭ই মার্চ ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নতশীল দেশে উত্তীর্ণ উপলক্ষে একটি আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।

সাতক্ষীরা কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি)মীর খাইরুলকবির এর  নেতৃত্বে অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক বর্তমান কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু।

প্রধান অতিথির বক্তব্যে আমিনুল ইসলাম লালটু বলেন, বাংলার স্বাধীনতা আর সার্বভৌমত্বের রক্ষার জন্য সেদিনের ভাষণ ছিল একটি ঐতিহ্যপূর্ণ এবং মুক্তিযুদ্ধা চেতনার বিকাশিত একটি ভাষণ। এই ভাষণটি মধ্য দিয়েই বাংলার মুক্তিকামী মুক্তিযোদ্ধারা স্বপ্ন দেখেছিলেন একটি সোনার বাংলাদেশের,স্বাধীন বাংলাদেশের। সেই ভাষণে তিনি বলেছিলেন "এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম "আর এই সংগ্রাম মাধ্যমে  আজ প্রতিষ্টিত হয়েছে একটি স্বাধীন সার্বভৌমত্ব। আজ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠা কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।আজ বাংলাদেশে মাথা উঁচু করে দাঁড়িয়ে রয়েছে যোগ্য নেতৃত্বে।  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আজ বাংলাদেশ এলডিসি থেকে উন্নতশীল দেশে উত্তীর্ণ হতে পেরেছে বাংলাদেশ।

এসময় অনুষ্ঠানটিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলিমুল ইসলাম, কলারোয়া পৌর আওয়ামীলীগের সভাপতি,কলারোয়া উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান শাহজাদা , হেলাতলা ইউনিয়ন চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, যুগিখালি ইউনিয়ন চেয়ারম্যান আসলাম হোসেন, লাঙ্গলঝাড়া ইউনিয়ন চেয়ারম্যান  মাস্টার নুরুল ইসলাম, যুগিখালি ইউনিয়ন চেয়ারম্যান রবিউল হাসান, চন্দন পুর ইউনিয়ন চেয়ারম্যান মনিরুল ইসলাম  মনি,সোনাবাড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান, মনিরুল ইসলাম, কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বেনজিন ,আওয়ামী লীগের নেতৃবৃন্দ মধ্যে, আব্দুর রহিম,আব্দুল হালিম,কলারোয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তুহিন, বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, উপজেলা বিভিন্ন স্তরের শিক্ষক, কলারোয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের মুক্তিযুদ্ধা বিন্দু, উপস্থিত ছিলেন কলারোয়া সাংবাদিকবৃন্দ সহ বিভিন্ন স্তরের জনসাধারণ।

 

আলোচনা অনুষ্ঠানের শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে কলারোয়া থানা পুলিশ এসময় বিভিন্ন স্তর থেকে আগত শিল্পীরা বিভিন্ন দেশের তো বোধক গান ও শেখ মুজিবের স্মৃতিচারণ গান পরিবেশন করেন।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ