হোম বাংলার সংবাদ কুমিল্লায় ইউপি চেয়ারম্যানের ফাঁসির দাবিতে সড়কে জনগণ

কুমিল্লায় ইউপি চেয়ারম্যানের ফাঁসির দাবিতে সড়কে জনগণ

অনলাইন ডেস্ক 23 Feb, 2021 4:02 PM

কুমিল্লায়-ইউপি-চেয়ারম্যানের-ফাঁসির-দাবিতে-সড়কে-জনগণ-2021-02-23-6034d2cfd76f2.jpg

কুমিল্লা মেঘনা উপজেলার ভাওরখোলা গ্রামে নাজমা বেগম হত্যাকারী ভাওরখোলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফারুক আব্বাসীসহ অন্যান্য খুনীদের বিচার ও ফাঁসির দাবিতে মেঘনা উপজেলার সর্বস্তরের জনগণ মানববন্ধন করেছে ।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকালে ভাওরখোলা বাজারে এ মানববন্ধন করা হয়।

 এ সময় মানববন্ধনে উপজেলার কয়েক গ্রামের হাজার হাজার নারী-পুরুষ অংশ নেয়। এ সময় বাফারুক আব্বাসীর নানা অপকর্ম ও অনিয়মের কথা উল্লেখ করেন মেঘনা উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ মিয়া রতন শিকদার, উপজেলা আওয়ামী সভাপতি ও মেঘনা উপজেলা সাবেক চেয়ারম্যান সফিকুল আলম, উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম, লুটেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মকবুল হোসেনসহ আরো অনেকে।

উপস্থিত বক্তারা ফারুক আব্বাসীকে মেঘনা উপজেলার শীর্ষ সন্ত্রাসী উল্লেখ করে এর আগেও নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও কদমতলি থানার ট্রিপল মার্ডারের খুনের সাথে জড়িত বলে দাবি করেন।


উল্লেখ্য, গত ১৯ ফেব্রুয়ারি আব্বাসী তার ভাই ও অন্যান্য সহযোগীদের নিয়ে তার নির্বাচনী প্রতিদ্বন্দ্বী সিরাজুল ইসলামের ভাই আবদুস সালাম ও ভাবী নাজমা বেগমসহ ৭ জনকে কুপিয়ে আহত করে। হাসপাতালে নেয়ার পথে নাজমা বেগম মারা যান। আহত আবদুস সালামসহ তিনজন ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি রয়েছেন।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ