হোম বাংলার সংবাদ কুমিল্লায় ছিনতাইকারী চক্রের ৩ সক্রিয় সদস্য গ্রেফতার

কুমিল্লায় ছিনতাইকারী চক্রের ৩ সক্রিয় সদস্য গ্রেফতার

অনলাইন ডেস্ক। বিডিনিউজ ২০ 13 May, 2021 11:07 AM

কুমিল্লায়-ছিনতাইকারী-চক্রের-৩-সক্রিয়-সদস্য-গ্রেফতার-2021-05-13-609cb40d1a358.jpg

ঈদ উপলক্ষে কুমিল্লা নগরীতে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র সক্রিয় হয়ে উঠেছে। বুধবার (১২ মে) বিকালে নগরীর চকবাজার এলাকা থেকে এ চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।

গ্রেফতারকৃত হলো- নগরীর হাউজিং এস্টেট গোলমার্কেট এলাকার সাদেক মিয়ার ছেলে সাগর (৩০), তেলিকোনা গোবিন্দ পুকুরপাড় এলাকার জাকির হোসেনের ছেলে শান্ত (১৯) ও কাঁটাবিল এলাকার শামসুল আলমের ছেলে মালু (২০)। র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব সাংবাদিকদের এসব তথ্য জানান।

র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল নগরীর ব্যস্ততম বাণিজ্যিক এলাকা চকবাজারে বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের তিন সক্রিয় সদস্যকে হাতেনাতে গ্রেফতার করা হয় এবং তাদের দেহ তল্লাশি করে ছিনতাই কাজে ব্যবহৃত ৩টি সুইচ গিয়ার চাকু, মোবাইল ও নগদ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, ‘জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা জানিয়েছে- তারা সংঘবদ্ধ হয়ে পরিকল্পিতভাবে নগরীর চকবাজারসহ বিভিন্ন এলাকায় নিয়মিত ছিনতাই করে আসছিল। ঈদ উপলক্ষে তারা সংগঠিত হয়ে চাকু ও ধারালো ছুরি দিয়ে হত্যার ভয় দেখিয়ে বিভিন্ন লোকজনের কাছ থেকে জোরপূর্বক মোবাইল, টাকা, স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন ধরনের জিনিসপত্র ছিনিয়ে নিত। তাদের বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে। ছিনতাই ও যে কোনো অপরাধ দমনের লক্ষ্যে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।’


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ