হোম বাংলার সংবাদ বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘ কর্তৃক শীতার্ত ও দরিদ্র জনসাধারনের মাঝে শীতবস্ত্র বিতরণ

বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘ কর্তৃক শীতার্ত ও দরিদ্র জনসাধারনের মাঝে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদন 25 Jan, 2021 12:05 PM

কোস্ট গার্ড-2021-01-25-600e5fa469ede.jpg

প্রতিষ্ঠালগ্ন থেকেই বাংলাদেশ কোস্ট গার্ড এর এখতিয়ারভুক্ত এলাকায় চোরাচালান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, মৎস্য সম্পদ সংরক্ষণ এর পাশাপাশি প্রান্তিক জেলেসহ অসহায় ও দুঃস্থদের মাঝে মানবিক সাহায্য সহযোগিতা প্রদান করে আসছে।

সুবিধাবঞ্চিত শিশু ও বয়স্ক নারী-পুরুষ, অসহায়-দুঃস্থ জনগোষ্ঠীর শীতের দুর্ভোগ লাঘবের জন্য কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘ কর্তৃক প্রতি বছর শীতবস্ত্র বিতরণ করা হয়। এরই ধারাবাহিকতায় আজ আয়োজিত এক অনুষ্ঠানে বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘের ব্যবস্থাপনায় কোস্ট গার্ড সদর দপ্তর প্রাঙ্গণে গরীব ও দুস্থঃদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগম ফারজানা কবির, প্রেসিডেন্ট বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘ। উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘ এবং বিসিজি লেডিস ক্লাবের কেন্দ্রীয় ও ঢাকা জোনের সদস্যাগণ উপস্থিত ছিলেন। দেশের ঘূর্ণিঝড়, জলোচ্ছাস, বন্যা ও মহামারীসহ যে কোন দূর্যোগে বাংলাদেশ কোস্ট গার্ড কর্তৃক ক্ষতিগ্রস্ত এলাকায় অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে সাহায্য ও কল্যাণার্থে নিয়মিত সহযোগিতা অব্যাহত আছে এবং ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রম চলমান থাকবে। 

এছাড়া একই দিনে, গত ২৮ নভেম্বর ২০২০ তারিখে মুজিববর্ষ উদ্যাপন এবং ২১ ডিসেম্বর ২০২০ তারিখে মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত শিশু কিশোরদের রচনা প্রতিযোগিতা, বাংলা কবিতা আবৃত্তি, গল্প বলা এবং কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী ও অংশগ্রহনকৃত প্রতিযোগীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। উক্ত প্রতিযোগিতায় সর্বমোট ৪২ জন প্রতিযোগী অংশগ্রহন করে। 
 


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ