হোম বাংলার সংবাদ টিকটক শিখাতে রাজধানীতে ফ্লাট ভাড়া,আড়ালে চলতো নানা অপকর্ম

টিকটক শিখাতে রাজধানীতে ফ্লাট ভাড়া,আড়ালে চলতো নানা অপকর্ম

নিজস্ব প্রতিবেদন 29 Dec, 2020 1:55 PM

টিকটক-শিখাতে-রাজধানীতে-প্লাট-ভাড়া,আড়ালে-চলতো-নানা-অপকর্ম-2020-12-29-5feae0ee42406.png

বর্তমান প্রজন্মের অন্যতম এক ভাইরাস হলো টিকটক। উঠতি বয়সী যুবক/যুবতী থেকে শুরু করে বয়স্কদের মধ্যে যা ছড়িয়ে পরেছে সমান ভাবে। তবে যার প্রবনাতা যুবক/যুবতীদের মধ্যেই অনেক বেশি। 

সল্প সময়ে তারকা হওয়ার নেশায় অনেকেই ঝুঁকছেন এই স্যোশাল মিডিয়া প্লাটফর্ম গুলোর দিকে। অনেকেই পাচ্ছেন সফলতা আবার অনেকেই সফলতার আড়ালে ঝড়িয়ে পরছেন অপরাধ জগতের অন্ধকার দুনিয়ায়। আজ আপনাদের তেমনি একটি গল্প শুনাব। তবে এটা ঠিক গল্প নয় বাস্তব। তারকা হয়ার নেশা কিভাবে আমাদের উঠতি বয়সী যুবক/যুবতীতের চেপে বসেছে তা এই গল্পটি শুনলেই বুজতে পারবেন। 

গাজীপুরের টঙ্গীর কিশোর শিশির। টিকটকে তাঁর অনুসারী লাখেরও বেশি। আর এই সুযোগ নিয়েই যে তৈরি করে প্রতারণার ফাঁদ। যুবক যুবতিদের টিক টকের ভিডিও কিভাবে করতে হয় তা শিখানোর নাম করে টাকা হাতিয়ে নেয়ার পাশা পাশি অনেক মেয়েদের করা হত যৌন হয়রানি। এই অপরাধকে আরও গতিশীল করার জন্য রাজধানীর গেন্ডারিয়ায় ভাড়া ফ্ল্যাটে টিকটক শিখত সে। আর শিখতে আসা আগ্রহীরা আসতো সেখানেই। 

তবে টিকটক শিখতে আসা নতুন ও কিশোরীরাই ছিল শিশিরের টার্গেট। টিকটক করার কথা বলে টঙ্গী থেকে ২৩শে ডিসেম্বর এক কিশোরীকে রাজধানীতে রেখে তিনদিন ধরে দলবেঁধে ধর্ষণ করে। অভিযোগের পর গ্যাংয়ের মূলহোতা শিশিরকে আটক করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ।

শখের বশে টিকটক করতে আসা কিশোরীর পরিবার এখন বাকরুদ্ধ। আসামিদের উপযুক্ত শাস্তির দাবি তাদের।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ