হোম বাংলার সংবাদ দিঘলিয়ায় খেয়াঘাটে ভ্রাম্যমান আদালত কর্তৃক জরিমানা।

দিঘলিয়ায় খেয়াঘাটে ভ্রাম্যমান আদালত কর্তৃক জরিমানা।

ওয়াসিক রাজিব দিঘলিয়া 04 May, 2021 10:56 AM

দিঘলিয়ায়-খেয়াঘাটে-ভ্রাম্যমান-আদালত-কর্তৃক-জরিমানা।-2021-05-04-6090d3eeea979.jpg

সোমবার দিঘলিয়া   আড়ুয়া ঘাটে যাত্রী প্রতি নির্ধারিত ভাড়ার দ্বিগুণ ১০ টাকা ভাড়া নিচ্ছে এই অভিযোগের ভিত্তিতে   উপজেলা সহকারি কমিশনার ভূমি আলিমুজ্জামান  মিলন অভিযোগের সত্যতা যাচাইয়ের জন্য অফিসের   লোক গোপনে যাত্রী হিসেবে পার হয় এবং অভিযোগের সত্যতা পাওয়া যায় এবং ভোক্তা অধিকার আইন -২০০৯ অনুসারে সাথে সাথে ইজারাদারকে ৫০০০/ অর্থদণ্ড প্রদান করা হয়।

এর দুই দিন আগে অতিরিক্ত ভাড়া আদায় এর করনে তকে জরিমানা করা হয়। কিন্তু দু'দিন পরে  সাবেক অবস্হায় ফিরে আশে।সোমবার অতিরিক্ত ভাড়া আদায়,   অনিয়ম,স্বাস্থ্যবিধি না মানার অপরাধে কামারগাতি ঘাটে  অভিযান পরিচালিত হয়।। আড়ুয়া,বারাকপুর, কেবলঘাটেও অভিযান পরিচালিত হয়েছে। এ বিষয়ে উপজেলা   নির্বাহী কর্মকর্তা মাহাবুবুল আলম বলেন      প্রয়োজনে আরো হবে।। তবে শুধু আইন প্রয়োগের মাধ্যমে সব সমস্যার সমাধান করা সম্ভব নয়।।

মানুষের সচেতনতা, সকলের দ্বায়িত্বশীল আচরন, অন্যায়ের প্রতিবাদের সৎ সাহস সবগুলোর সমন্বয় জরুরী। ঘাট তো বিদেশিরা চালায় না।।স্থানীয় লোকজন সব।।তারা কেন নিজেদের মানুষের সাথে এমন আচরণ করবেন।অভিযান শেষ   হাজীগ্রাম আশ্রয়নে পুষ্টি সপ্তাহের খাদ্য সামগ্রী বিতরণ করা হয় এবং  ১% ও এডিবির অর্থায়নে নির্মিত রাস্তার কাজ পরিদর্শন করা হয়।।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ