হোম বাংলার সংবাদ দিঘলিয়ায় যুবককে কুপিয়ে হত্যা

দিঘলিয়ায় যুবককে কুপিয়ে হত্যা

ওয়াসিক রাজিব, দিঘলিয়া প্রতিনিধি 24 Jan, 2021 7:52 PM

2021-01-24-600d7bb0dc2bd.png

  দিঘলিয়ার সেনহাটি মধ্য পাড়ার বাসিন্দা ইউসুব মোললার পুএ মোঃ মামুন মোল্লা (২৬), কে গত শনিবার রাত আনুঃ ২.৩০ মিঃদিকে  দিঘলিয়া থানাধীন বার্মাশীল খেয়াঘাটের সমিলের পাশে অজ্ঞাতনামা ব্যক্তিরা ওই মামুনকে কুপিয়ে রক্তাক্ত জখম করে ফেলে রেখে যায়।

পররর্তীতে স্থানীয়রা মামুন উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখানে তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা রেফার্ড করে পরবর্তীতে ঢাকা নিয়ে যাওয়ার উদ্দেশ্যে রওনা করলে পথিমধ্যে আনুমানিক রাত সাড়ে ৩টার সময় মামুন মারা যায়। লাশ বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল রয়েছে। ২৪ জানুয়ারী সকালে দিঘলিয়া থানা পুলিশ কর্মকর্তা ইনচার্জ আহসানউল্লাহ চৌধুরী এর নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেন বলে জানা যায়। 

মামুন মৃত্যুর পূর্বে তাকে কারা কীভাবে ডেকে নিয়ে কীভাবে মারে তার স্বীকারোক্তিমূলকজবানবন্দি দিয়ে গেছে। এ বিষয়ে আসামিদের ধরতে মামুনের জবানবন্দি গোপন রাখে থানা পুলিশ।  তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত আসামি ধরার জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান  দিঘলিয়া থানার পুলিশ পরিদর্শক রিপন কুমার। হত্যার রহস্য এ রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায় নি।এমনকি দিঘলিয়া থানায় কোন অভিযোগ দায়ের হয়নি।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ