হোম বাংলার সংবাদ দিঘলিয়া প্রেস ক্লাবের কার্যকারী পরিষদের আলোচনা ও দোয়া

দিঘলিয়া প্রেস ক্লাবের কার্যকারী পরিষদের আলোচনা ও দোয়া

ওয়াসিক রাজিব 18 Jan, 2021 4:50 PM

দিঘলিয়া-প্রেস-ক্লাবের-কার্যকারী-পরিষদের-আলোচনা-ও-দোয়া-2021-01-18-6005680da6242.jpg

দিঘলিয়া প্রেস ক্লাবের কার্যকরী পরিষদের এক আলোচনা ও শোক সভা গতকাল বিকাল ৪টায় প্রেস ক্লাব কার্যালয়ে প্রেস ক্লাবের সভাপতি মোঃ হাবিবুর রহমান তারেক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ¦ মল্লিক মোকসুদুর রহমান খোকন এর পরিচালনায় আলোচনা ও শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের উপদেষ্টা ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি খান নজরুল ইসলাম।

আলোচনা ও শোক সভায় বক্তব্য রাখেন এম ফরহাদ কাদির, এস এম রফিকুল ইসরাম বাবু, গাজী জামসেদুল ইসলাম সৌরভ, মো:  আশরাফ, মোঃ ওয়াসিক উল্লাহ হোসাইনী রাজিব, কে এম আসাদুজ্জামান, মনিরুল ইসলাম মোড়ল, কিশোর কুমার দে, মোঃ সালাউদ্দিন মোল্লা প্রমূখ।

সভায় প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি শ্রী গৌরাঙ্গ রায়, সাংস্কৃতিক সম্পাদক ম ম বদরুল আমিন, সহ সভাপতি মোঃ আমজাদ হোসেন ও নওয়াপাড়া প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক নওয়াপাড়া পত্রিকার সম্পাদক মোঃ আসলাম হোসেন এর মৃত্যুতে গভীর শোক ও তাদের রূহের মাগফিরাত ও পরিবার বর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়।

পরে সন্ধ্যা ৭টায় প্রেস ক্লাবের তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ মনিরুল ইসলাম মোড়ল এর অসুস্থ পিতাকে দেখতে প্রেস ক্লাবের উপদেষ্টা ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি খান নজরুল ইসলাম সহ প্রেস ক্লাবের নেতৃবৃন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ