হোম বাংলার সংবাদ নওগাঁর মান্দায় গলাকাটা লাশ উদ্ধার

নওগাঁর মান্দায় গলাকাটা লাশ উদ্ধার

নওগাঁ প্রতিনিধি এস বি মিলন 13 Jan, 2021 6:12 PM

নওগাঁর-মান্দায়-গলাকাটা-লাশ-উদ্ধার-2021-01-13-5ffee42922677.png

নওগাঁর মান্দা উপজেলার ১৪ নং বিষ্ণুপুর ইউনিয়নের জোকা হাট বালির বিট সংলগ্ন আঃ সাত্তার (৫৫)নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে মান্দা থানা পুলিশ।

বুধবার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে ৮ টার দিকে ১৪ নং বিষ্ণুপুর ইউনিয়নের জোকা হাটের পুর্ব পাশে সামাদের মোড় সংলগ্ন শহর বাড়ি এলাকায় আত্রাই নদীর ধারে স্থানীয়রা কাজ করতে এসে লাশটি দেখতে পেয়ে মান্দা থানা পুলিশকে অবগত করে। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

এ সময় হাজার হাজার লোকের সমাগম ঘটে এলাকার সূত্রে জানা যায় মৃত আঃ সাত্তার নুরুল্লাবাদ ইউনিয়নের পার-নুরুল্লাবাদ গ্রামের মৃতঃফজের আলীর ছেলে। তিনি দুই সন্তানের পিতা। কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করতেন।আব্দুস সাত্তার প্রতিদিন জোতবাজার খেয়া ঘাটে কাজ করে মধ্য রাত পর্যন্ত। তিনি বেশ কয়দিন অসুস্থতায় ভুগছিলেন, সুস্থ হওয়ার পর ঘাটে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন এর পর থেকে তার কোন খবর নেই। মৃত ব্যক্তির ছেলে জাহিদ জানায়,রাত্রি 8 টার পর থেকে তার মোবাইলে ফোন দিলে ফোন রিসিভ হচ্ছিল না তারপর থেকেই আমরা চিন্তায় পড়ে যাই। সকালে জানতে পারি শহর বাড়ি এলাকায় একটি গলাকাটা লাশ পাওয়া গেছে,সেখানে পৌঁছালে দেখি ওইটা বাবার লাশ। আমার মনে হয় না আমার বাবা কারো এত বড় ক্ষতি করেছে যার জন্য তাকে জবাই করতে হবে। আমি এর সুষ্ঠু বিচার দাবি করছি,|

এ ব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি)শাহিনুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে মান্দা- নিয়ামতপুর সার্কেল মতিয়ার রহমান, তদন্ত কর্মকর্তা সিদ্দিকুর কে সাথে নিয়ে লাশ উদ্ধার করা হয়েছে এবং ময়নাতদন্তের জন্য নওগাঁ মর্গে পাঠানো হয়েছে। আলামত হিসেবে একটি মোবাইল ফোন ছাড়া আর কিছু পাওয়া যায়নি। কে বা কারা কি কারণে ঘটনাটি ঘটিয়েছে তদন্ত চলমান রয়েছে,তদন্ত শেষ হলে বিস্তারিত জানানো হবে।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ