হোম বাংলার সংবাদ নন্দীগ্রাম সার্কেল এএসপি'র ষষ্ঠ বারের মতো বগুড়া জেলার শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত

নন্দীগ্রাম সার্কেল এএসপি'র ষষ্ঠ বারের মতো বগুড়া জেলার শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত

জাকারিয়া লিটন নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ 11 Oct, 2021 7:13 PM

নন্দীগ্রাম-সার্কেল-এএসপি'র-ষষ্ঠ-বারের-মতো-বগুড়া-জেলার-শ্রেষ্ঠ-সার্কেল-নির্বাচিত-2021-10-11-6164389464cdf.jpg

বগুড়ার নন্দীগ্রাম সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আহমেদ রাজিউর রহমান বগুড়া জেলায় ৬ষ্ঠ বারের মতো শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত হয়েছেন । গত সেপ্টেম্বর /২০২১ মাসে গাবতলি সার্কেল এর অতিরিক্ত দায়িত্বে থাকা কালীন একটি ক্লু লেস হত্যা মামলার দ্রুততম সময়ে রহস্য উদঘাটন, হত্যা কান্ডের সাথে সরাসরি জড়িত প্রধান আসামি গ্রেফতার ও লুন্ঠিত মটর সাইকেল উদ্ধার, মাদক দ্রব্য ও তালিকা ভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতারে সহযোগিতা সহ দুটো সার্কেলাধীন এলাকায় আইন শৃংখলা নিয়ন্ত্রণ এবং অপরাধ দমনে অসামান্য অবদান রাখায় মাসিক মূল্যায়নে তাঁকে এই সন্মাননা প্রদান করা হয়।

যিনি সব সময় চেষ্টা করেন পেশাগত উৎকর্ষ সাধন করে নিজের পেশাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে অর্পিত দায়িত্ব সঠিকভাবে সততা ও নিষ্ঠার সাথে প্রতিপালন করার এবং প্রতিটি কাজ সমানভাবে অগ্রাধিকার দিয়ে জনসাধারণের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দেয়ার। বগুড়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব সুদীপ কুমার চক্রবর্তী বিপিএম কর্তৃক বগুড়া জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হওয়ায় গত ৯ ই অক্টোবর মাসিক অপরাধ সভায় ভালো কাজের স্বীকৃতিস্বরুপ বগুড়া জেলার পুলিশ সুপার এর হাত থেকে সম্মাননা ক্রেস্ট ও নগদ অর্থ পুরস্কার গ্রহণ করেন। এ বিষয়ে নন্দীগ্রাম সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আহমেদ রাজিউর রহমান এর সাথে কথা বললে তিনি জানান, আমি আমার দায়িত্ববোধের জায়গা থেকেই আমার উপর রাষ্ট্রের অর্পিত দায়িত্বটুকু আমি সর্বদা পেশাদারিত্ব, একাগ্রতা ও নিষ্ঠার সাথে পালন করার আপ্রাণ চেষ্টা করি।

আমি বিশ্বাস করি, কাজের মধ্য দিয়েই নিজেকে বিকশিত করার সুযোগ রয়েছে। উল্লেখ্য, তিনি বগুড়া জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হওয়ায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন), অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ), অফিসার ইনচার্জ গাবতলি থানা, পুলিশ পরিদর্শক (তদন্ত), মামলার আইও সহ সকল সহকর্মীবৃন্দের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ