হোম বাংলার সংবাদ নরসিংদীতে কীটনাশক বিক্রয় প্রতিনিধি যুবককে ছুরিকাঘাত ও গুলি করে হত্যা

নরসিংদীতে কীটনাশক বিক্রয় প্রতিনিধি যুবককে ছুরিকাঘাত ও গুলি করে হত্যা

হারুন অর রশিদ 12 Jan, 2021 8:01 PM

নরসিংদীতে-কীটনাশক-বিক্রয়-প্রতিনিধি-যুবককে-ছুড়িকাঘাত-ও-গুলি-করে-হত্যা-2021-01-12-5ffd9dc2e061a.jpg

নরসিংদীর চিনিশপুর ইউনিয়ন পরিষদের সামনে কৃষি বিপনন কোম্পানীর বিক্রয় কর্মীকে ছুড়িকাঘাত করে হত্যা করেছে দুবৃর্ত্তরা। এসময় মরদেহের পাশ থেকে একটি মটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ।

সোমবার ১১ জানুয়ারি সকালে পৌর শহরের চিনিশপুর ইউনিয়ন পরিষদের সামনের সড়কে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত নাইমুর রহমান নাটোর জেলার বড়াই গ্রামের শফিকুল ইসরামের ছেলে। সে সেঞ্চুরী এগ্রো লি: এর বিক্রয় কর্মী হিসেবে নরসিংদীতে কর্মরত ছিলেন।

পুলিশ জানিয়েছেন,সোমবার সকালে নরসিংদী পৌর শহরের চিনিশপুর ইউনিয়ন পরিষদের সামনের সড়কে এক যুবককে রক্তাক্ত অবস্থায় সড়কে পড়ে থাকতে দেখে। এলাকাবাসীর এমন খবরের ভিত্তিতে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে মৃত অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর,অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) শাহেদ আহম্মেদ,ওসি তদন্ত ও সি আই ডি সহ আইন শৃংখল্যা বাহীনির সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

শাহজাহান নামে স্থানীয় এক ব্যাক্তি জানায়,পৌর সভার সড়ক উন্নয়নের কাজ শেষে ভোর ৫টা ১০ মিনিটে আমি বাড়ি আসছিলাম। তখন তিন যুবক আমার গতিরোধ করে। ওই সময় আমার কাছে থাকা একটি মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয়। এতে বাধা দিতে চাইলে তারা আমাকে ছুরিকাঘাত করার ভয় দেখায়। পরে আমি সব দিয়ে দেই।

সদর মডেল থানার ওসি তদন্ত আতাউর রহমান বলেন,খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন করার জন্য আশেপাশের সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষন করা হচ্ছে।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ