হোম বাংলার সংবাদ প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তার আশ্রায়ন প্রকল্প পরিদর্শন।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তার আশ্রায়ন প্রকল্প পরিদর্শন।

ওয়াসিক রাজিব দিঘলিয়া প্রতিনিধি 09 Jun, 2021 5:27 PM

প্রধানমন্ত্রীর-কার্যালয়ের-কর্মকর্তার-আশ্রায়ন-প্রকল্প-পরিদর্শন।-2021-06-09-60c0a5a37b020.jpg

বুধবার সকাল ১১টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিদর্শক টিম দিঘলিয়া উপজেলার দিঘলিয়া সদরে অসহায় ভূমিহীনদের জন্য নির্মিত আশ্রয়ণ প্রকল্পের নবনির্মিত ঘরগুলো পরিদর্শন করেন এবং এই প্রকল্পের সার্বিক বিষয়ে খোঁজ-খবর নেন।পরবর্তীতে সেনহাটি ইউনিয়নের আতাই নগর আশ্রয়ন প্রকল্প পরিদর্শনে যান।

এসময় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক ডঃ মহাম্মদ শহীদুল হাচান,এছাড়াও আরও উপস্থিত ছিলেন জনাব শাহানাজ বেগম অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব),রাকিবুল হাসান অতিরিক্ত জেলা প্রশাসক,মোঃ মারুফুল ইসলাম চেয়ারম্যান দিঘলিয়া উপজেলা পরিষদ,মোঃ মাহবুবুল আলম দিঘলিয়া উপজেলা নির্বাহি কর্মকর্তা।মোল্লা আকরাম হোসেন সদস্য জেলা পরিষদ খুলনা,সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামীলীগ,মোঃ হাবিবুর রহমান তারেক সভাপতি দিঘোলিয়া প্রেসক্লাব,মোহাম্মদ আলিমুজ্জামান মিলন সহকারি কমিশনার (ভূমি),দিঘলিয়া প্রকল্প কর্মকর্তা।

শেখ আনছার আলী সভাপতি সদর ইউনিয়ন এ ছাড়াও স্থানীয় জনপ্রতিনিধিগন,স্থানীয় নেতৃবৃন্দ,এছাড়াও বিভিন্ন দপ্তরের প্রধানগণ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় জনাব শহীদুল হাসান আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগীদের সাথে সামাজিক দূরত্ব বজায় রেখে কথা বলেন।

উপকারভোগীরা প্রধানমন্ত্রীর উপহার পেয়ে আনন্দিত ও উৎসাহী হয়ে তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করার সময় অনেকে আনন্দের অশ্রু বিসর্জন করেন। এছাড়াও জনাব শহীদুল হাসান উপস্থিত কর্মকর্তাদের সাথে নিয়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম পরিদর্শন করেন এবং একটি গাছের চারা রোপণ করেন। এবং উপস্থিত উপকারভোগীদের বাড়ির আঙিনায় সবজি চাষে উদ্বুদ্ধ করেন।পরিশেষে উপস্থিত সাংবাদিকদের সাথে মতবিনিময়ের সময় বলেন তিনি বলেন জনবান্ধব প্রধানমন্ত্রী বাংলাদেশের একটি মানুষকেও গৃহহীন অবস্থায় থাকতে দেবেন না।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ