হোম বাংলার সংবাদ বগুড়া শেরপুরে তিন বছরের শিশু কন্যাকে ধর্ষণ। শজিমেক ভর্তি ।

বগুড়া শেরপুরে তিন বছরের শিশু কন্যাকে ধর্ষণ। শজিমেক ভর্তি ।

ইফতেখার আলম( বগুড়া) শেরপুর প্রতিনিধি 13 Jun, 2021 9:50 AM

বগুড়া-শেরপুরে-তিন-বছরের-শিশু-কন্যাকে-ধর্ষণ।-শজিমেক-ভর্তি-।-2021-06-13-60c572758ae72.jpg

বগুড়া জেলা শেরপুর উপজেলায় সুঘাট ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওলাকান্দী নয়াপাড়া গ্রামের মোঃ আরিফুল ইসলামের ৩ বছরের শিশু কন্যা মোছাঃ আফরিন জাহানকে একই গ্রামের মোঃ আশরাফ হোসেনের ছেলে মোঃ রাব্বি ইসলাম (১৮) ধর্ষন করেছে বলে জানা গেছে ।

এলাকাবাসী সূত্রে জানা যায় গত ১০জুন/২০২১ ইং তারিখে বিকাল আনুমানিক ৪ ঘটিকার সময় মোছাঃ আফরিন জাহান তার বাড়ির সামনে প্রতিদিনের ন্যায় খেলা করছিল ,এ সময় তাকে একা পেয়ে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে ধর্ষক মোঃ রাব্বি নিকটবর্তী খালের কিনারে থাকা তার মুরগীর খামারে নিয়ে গিয়ে ধর্ষণ করে , আফরিনের আর্তচিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে রক্তাক্ত ও অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে রেফার্ড করে , বর্তমানে শজিমেক এ গাইনি বিভাগে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বলে জানা গেছে। বর্তমানে ধর্ষক মোঃ রাব্বি পলাতক অবস্থায় রয়েছে ।

সুঘাট ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোঃআবু সাঈদ এর মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন এ বিষয়ে আমার জানা নেই , আমি এখন একটি সামাজিক কাজে ব্যস্ত আছি পরে কথা হবে বলে তিনি জানান।

এ বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম এর মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান ধর্ষনের চেষ্টা হয়েছে বলে শুনেছি আমাদের এখানে কোন অভিযোগ আসেনি , ধর্ষিতা শজিমেক হাসপাতালে ভর্তি আছে এবং তার অবস্থা আশঙ্কাজনক জানানোর পর তিনি বলেন মেয়েটির বাবার সাথে তার কথা হয়েছে সে সুস্থ আছে ,পরে যখন তাকে পূনরায় জিজ্ঞাসাবাদ করা হয় তিনি বলেন আমার সাথে না আমার অধিনস্থ অফিসারের সাথে মেয়ের বাবার কথা হয়েছে ।

এলাকাবাসীর সঙ্গে কথা বললে তারা বলেন এ বিষয়ে সুস্ঠ তদন্ত সাপেক্ষে উপযুক্ত বিচার এবং ধর্ষকের সর্বোচ্চ শাস্তি দাবি করেন তারা যেন তা দেখে সকলের জন্য একটি উদাহরণ হয়ে থাকে বলে জানিয়েছেন ।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ