হোম বাংলার সংবাদ বগুড়ার শেরপুরে আগুনে পুড়ে ছাই হল বসতবাড়ি

বগুড়ার শেরপুরে আগুনে পুড়ে ছাই হল বসতবাড়ি

মোঃ নজরুল ইসলাম জাকি 03 Mar, 2021 3:48 PM

বগুড়ার-শেরপুরে-আগুনে-পুড়ে-ছাই-হল-বসতবাড়ি-2021-03-03-603f5b69eb857.JPG

বগুড়ার শেরপুর উপজেলার ভ্যানচালক আবু বক্কর সিদ্দিক (৫০) এর বসতবাড়ি আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।

মঙ্গলবার (২ মার্চ) রাত ৮টার দিকে শেরপুরের সুঘাট ইউনিয়নের মধ্যভাগ গ্রামের  দরিদ্র ভ্যানচালকের বসতবাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে।

জানা গেছে, ক্ষতিগ্রস্থ ভ্যানচালক আবু বক্কর সিদ্দিক মধ্যভাগ গ্রামে বিবাহ করে অতি কষ্টে জমানো টাকা দিয়ে বাড়ি নির্মাণ করেন। তিনি জানান, আমার গোয়াল ঘর থেকে আগুন লেগে ১টি গাভী, ১টি ছাগল মারা গেছে। এছাড়া শোবার ঘরের যাবতীয় আসবাবপত্রসহ মুল্যবান জিনিসপত্র পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় তিন লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি দাবী করেন।

এ ঘটনায় সুঘাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী  মনিরুজ্জামান জিন্নাহ ফকির জানান, ক্ষতিগ্রস্থ্য আবু বক্কর খুব কষ্ট করে সঞ্চিত টাকায় বসতবাড়ি নির্মাণ করেন।আমার জানা মতে সে এঘটনায় খুবই ক্ষতিগ্রস্থ হয়েছে। এ ব্যাপারে মাননীয় সাংসদ হাবিবুর রহমানের সাথে যোগাযোগ করা হয়েছে, তিনি সহযোগীতা করবেন বলে আশ্বস্থ্য করেছেন। এ ছাড়া সরকারের উর্ব্ধন ব্যাক্তিদের কাছে যোগাযোগ করে ক্ষতিগ্রস্থকে সহযোগীতা করার চেষ্টা করব।

এ ব্যাপারে শেরপুর ফায়ার সার্ভিস ষ্টেশনের কর্মকর্তা মো. রতন হোসেন জানান, আমাদের টিম ঘটনাস্থলে যাবার পুর্বেই আগুন নিয়ন্ত্রণে আনে এলাকাবাসী। তাই ক্ষয়ক্ষতির কোন তথ্য আমরা নির্ণয় করিনি।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ