হোম বাংলার সংবাদ বগুড়ার শেরপুরে হত্যা মামলার ০২ আসামী গ্রেপ্তার।।

বগুড়ার শেরপুরে হত্যা মামলার ০২ আসামী গ্রেপ্তার।।

মোঃ নজরুল ইসলাম জাকি 09 Oct, 2021 10:07 AM

বগুড়ার-শেরপুরে-হত্যা-মামলার-০২-আসামী-গ্রেপ্তার।।-2021-10-09-616115797751b.jpg

বগুড়ার শেরপুরের রামেশ রংপুর মধ্যপাড়ার লুৎফর রহমান (৭০) হত্যা মামলার ৭ জন আসামীল মধ্যে ১নং ও ২নং আসামীকে গ্রেপ্তার করেছে শেরপুর থানার পুলিশ।

Open Photo

মামলার বিবরন থেকে জানা গেছে, সূত্র মামলার বাদী ডাক্তার মশিউল আলম তাদের বসত বাড়ীর উত্তর পশ্চিম পাশে তাদের পৈত্তিক সম্পত্তিতে গাছ লাগাতে গেলে এজাহার নামীয় ১। মোঃ মামুনুর রশিদ (৪৫), ২। মোঃ আঃ মান্নান(৩৫), ৩। মোঃ আমিনুর ইসলাম(৩১), ৪। মোঃ ইমরান হোসেন(২৭), সর্ব পিতা-মৃত হামেদ আলী, ৫। মোছাঃ জয়নব বেগম(৪০), স্বামী মোঃ মামুনুর রশিদ, ৬। মোছাঃ শিল্পী বেগম(৩০), স্বামী মোঃ আঃ মান্নান, ৭। মোছাঃ আতিকা খাতুন(১৯), পিতা-মোঃ মানুনুর রশিদ, সর্ব সাং-রামেশ^রপুর মধ্যপাড়া, থানা-শেরপুর, জেলা-বগুড়াদের সহিত পূর্ব থেকে জমিজমা সংক্রান্ত বিরোধ থাকায় এজাহার নামীয় আসামীগণসহ ও অজ্ঞাতনামা ৪/৫ জন আসামী বাদীকে পূর্ব পরিকল্পিতভাবে হাতে লাঠি সোটা নিয়া ঘটনার তারিখ অর্থাৎ গত ০৮/০৯/২০২১ খ্রিঃ সকাল অনুমান ০৭.১০ ঘটিকার সময় শেরপুর থানাধীন ২নং গাড়ীদহ ইউপির রামেশরংপুর মধ্যপাড়া গ্রামস্থ জনৈক মোঃ রেজাউল ইসলাম ওরফে করিম, পিতা-মৃত এরাজ আলী আকন্দ এর বসত বাড়ীর দক্ষিণ পাশে তাকে মারপিট করিতে থাকলে তার ডাকচিৎকারে বর্ণিত মামলার ভিকটিম বাদীর পিতা মৃত লুৎফর রহমান(৭০) আগাইয়া আসিলে তাকে সকল আসামীগণ এলোপাথারিভাবে মারিপিট করিয়া ঘটনাস্থলেই মৃত্যু নিশ্চিত করিয়া পালিয়ে যায়।

মামলাটি থানার রুজু হওয়ার পর এসআই (নিরস্ত্র) মোঃ সাচ্চু বিশ্বাস এর উপর তদন্ত ভার অর্পন করি। পুলিশ পরিদর্শক (তদন্ত) এসআই (নিরস্ত্র) মোঃ সাচ্চু বিশ্বাসসহ শেরপুর থানার একটি চৌকস টিম মাননীয় পুলিশ সুপারের সার্বিক দিক নির্দেশনায় অফিসার ইনচার্জের নেতৃত্বে এজাহার নামীয় ১নং আসামী মোঃ মামুনুর রশিদকে ইং-০৮/১০/২০২১ উত্তরা পশ্চিম থানা, ঢাকা সেক্টর নং-১২, রোড নং-১০, প্লট নং-২৫ এর নিকট থেকে গ্রেফতার করা হয় এবং ২নং আসামী মোঃ আঃ মান্নান (৩৫) কে সিরাজগঞ্জ জেলার হাটিকুমরুল গোল চত্বর থেকে গ্রেফতার করা হয়।

সূত্রঃ শেরপুর থানার মামলা নং-১৬, তারিখ-০৯/০৯/২০২১, ধারা-১৪৩/৩৪১/৩২৩/৩০৭/৩০২/৫০৬/ ১১৪/৩৪ পেনাল কোড।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শহিদুল ইসলাম জানান, আসামীদেরকে ০৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইতেছে।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ