হোম বাংলার সংবাদ বিএনপির বিদ্রোহী প্রার্থী আক্তারুল ইসলাম মেয়র নির্বাচন থেকে সরে দাঁড়ালেন

বিএনপির বিদ্রোহী প্রার্থী আক্তারুল ইসলাম মেয়র নির্বাচন থেকে সরে দাঁড়ালেন

সেলিম খান 18 Jan, 2021 7:21 PM

বিএনপির-বিদ্রোহী-প্রার্থী-আক্তারুল-ইসলাম-মেয়র-থেকে-সরে-দাঁড়ালেন-2021-01-18-60058b76bba20.JPG

সাতক্ষীরা জেলা কলারোয়া পৌরসভা নির্বাচনে বি এন পির বিদ্রোহী প্রার্থী গাজী মো আক্তারুল ইসলাম নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন।

 

১৮জানুয়ারি বিকাল ৪:৩০মিনিটে একটি সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।গাজী মোঃ আক্তারুল ইসলাম তার সংবাদ সম্মেলনে বলেন, আমি এর আগে কলারোয়া পৌরসভা নির্বাচনে দু-দুবার জনগণের ভোটে নির্বাচিত হয়।কিন্তু দুর্ভাগ্যবশত আওয়ামী লীগের সরকারের আক্রোশের শিকার হয়ে দুই মেয়াদে একবারও মেয়র হিসেবে পূর্ণাঙ্গ দায়িত্ব পালন করতে পারেনি।তিনি তার উপরে নির্যাতনের কথা উল্লেখ করে বলেন আমার উপরে যতই অত্যাচার-অবিচার হোক না কেন দল থেকে আমি সরে দাঁড়াবো বলে সম্মেলনে উল্লেখ করেন। তিনি আরো বলেন, গতবার বেগম খালেদা জিয়া ও তারেক রহমান আমার হাতে ধানের শীষ প্রতীক তুলে দিয়েছিলেন আমি তার সম্মান রেখে ছিলাম। সারাদেশে৩২৯ টি পৌরসভার মধ্যে বিএনপি যে ২৩টিতে নির্বাচিত হয়েছে তার ভিতরে কলারোয়া পৌরসভা অন্যতম। গতবারের ন্যায় এবারও আমি দলের মনোনয়ন চেয়েছিলাম।তিনি একটি মহল কে দোষারোপ করে বলেন একটি মহলের কারণে নির্বাচনে অযোগ্য হতে পারি এই সংশয়ে দল আমাকে মনোনয়ন দেয় নি।তাতে করে আমি মর্মাহত হয়েছি। মামলার ব্যস্ততা দেখিয়ে তিনি যথাসময়ে মনোনয়ন প্রত্যাহার করতে পারেননি বলে জানান। তিনি নির্বাচন থেকে সরে আসছেন এবং তার বরাদ্দকৃত প্রতীকে ভোট না দেওয়ার জন্য কলারোয়া বাশীকে অনুরোধ করেছেন।

উল্লেখ্য,গাজী মোঃ আক্তার ইসলাম কলারোয়া পৌর বিএনপি একনিষ্ঠ কর্মী, কলারোয়া উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি, সাতক্ষীরা জেলা বিএনপির সদস্য,ও কলারোয়া পৌরসভার বিএনপি পদপ্রার্থী হিসেবে দুবার নির্বাচিত মেয়র তিনি।

তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, দলের প্রতি সম্মান প্রদর্শন করে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছেন।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ