হোম বাংলার সংবাদ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স এ কাজ করছেন শেরপুর, বগুড়ার সহকারী কমিশনার

মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স এ কাজ করছেন শেরপুর, বগুড়ার সহকারী কমিশনার

ইফতেখার আলম( বগুড়া) শেরপুর প্রতিনিধি 03 Mar, 2021 8:57 AM

মাদকের-বিরুদ্ধে-জিরো-টলারেন্স-এ-কাজ-করছেন-শেরপুর,-বগুড়ার-সহকারী-কমিশনার-2021-03-03-603efb103c5ea.JPG

মাদক এবং কৃষি জমিতে পুকুর খননের বিরুদ্ধে শক্ত অবস্থানে রয়েছেন শেরপুর ,বগুড়ার সহকারী কমিশনার ( ভূমি )ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব সাবরিনা শারমিন। তিনি মাদক সেবনকারী ও ভূমিদস্যু সহ কৃষি জমিতে পুকুর খনন কারীদের এক আতঙ্কের নাম। ইতিমধ্যেই তিনি সাধারণ মানুষের মন জয় করে ফেলেছেন।

সাধারণ মানুষ প্রত্যাশা করেন যেভাবে কৃষিজমি নষ্ট করে পুকুর বানানো হচ্ছে তাতে দিনে দিনে খাদ্য সংকটের সমূহ সম্ভাবনা অতি নিকটে। তার এই উদ্যোগ ও কঠোর পরিশ্রমের মাধ্যমে তিনি মাদক, বাল্যবিবাহ ,ইভটিজিং, নদী থেকে বালু উত্তোলন সহ ভূমি দস্যুদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন।

তারই ধারাবাহিকতায় মাদক বিরোধী অভিযানে আজ ২ মার্চ, ২০২১ইং মঙ্গলবার বিকাল ৪ টায় ফুলতলায় মাদক বিরোধী অভিযান চালানো হয়। মোবাইল কোর্ট চলাকালীন মাদক সেবনরত অবস্থায় মাদকদ্রব্যসহ এক ব্যক্তিকে আটক করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ অনুসারে তাকে ছয় (০৬) মাসের সশ্রম কারাদন্ড এবং জরিমানা প্রদান করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট,শেরপুর,বগুড়া জনাব সাবরিনা শারমিন।

গ্রেফতারকৃত যুবকের নাম  নাম আতিকুর (২৫) সে উপজেলার ফুলতলার সাইফুল ইসলামের পুত্র।

মোবাইল কোর্ট চলাকালীন সার্বিক সহযোগিতা করেন শেরপুর থানা পুলিশ,বগুড়া। মাদক বিরোধী এ অভিযান অব্যাহত আছে এবং থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন এবং সকলের সহযোগিতা কামনা করেন।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ