হোম বাংলার সংবাদ মান্দায় পিকআপ ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত -২

মান্দায় পিকআপ ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত -২

আল আমিন স্বাধীন (নওগাঁ) মোহনপুর প্রতিনিধিঃ 23 Sep, 2021 2:31 PM

মান্দায়-পিকআপ-ও-মোটরসাইকেল-সংঘর্ষে-নিহত--২-2021-09-23-614c3b7f65e77.jpg

নওগাঁ জেলার মান্দা উপজেলার শ্রীরামপুর নামক স্থানে পিকআপ ও মোটরসাইকেল সংঘর্ষে ২ জন নিহত। ২৩/৯/২০২১ রোজ বৃহস্পতিবার সকাল 8 ঘটিকার সময় রাজশাহী টু নওগাঁ মহাসড়কের শ্রীরামপুর নামক স্থান মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয় এতে ঘটনাস্থলে পিকআপ ড্রাইভার ও মোটরসাইকেল আরোহী নিহত হন ।

জানা যায় যে, রাজশাহী দিক থেকে আসা পিকআপটিকে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী সাজ্জাদুল ইসলাম (৩৫) নামে এক ব্যক্তি ও পিকআপ ড্রাইভার শামীম (২৬) নামে দুজন ব্যক্তি নিহত হন । নিহত সাজ্জাদুল ইসলাম নিয়ামতপুর উপজেলার ১ নং হাজিনগর ইউনিয়নের সাবয়ীল গ্রামের তাইজুদ্দিন এর ছেলে । পিকআপ ড্রাইভারের পরিচয় এখনো জানা যায়নি তবে জানা যায় সে রাজশাহীর ভদ্রার বাসিন্দা । পিকআপ গাড়ির নাম্বার রাজ মেট্রো -ন ১১-০৩৪৫ ।

আরো জানা যায় , নিহত সাজ্জাদুল ইসলাম এর নাকি মাথায় সমস্যা তিনি বাসা থেকে তার প্রতিবেশী একজনের মোটর সাইকেল নিয়ে বের হয়ে রাজশাহী মহাসড়ক এর দিকে রওনা দিলে বিপরীত দিক থেকে আশা পিকআপটিকে ধাক্কা দেয় পিকআপ ড্রাইভার মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে তার গাড়ি উল্টে যায় এবং ঘটনাস্থলে দুজনেই মারা যায় । অবশেষে, লাশ দুইটি মান্দা থানায় নিয়ে যাওয়া হয় ।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ