হোম বাংলার সংবাদ মির্জাপুরে দুঃষ্কৃতিকারীদের আগুনে খড়ের পালা পুড়ে ছাই।।

মির্জাপুরে দুঃষ্কৃতিকারীদের আগুনে খড়ের পালা পুড়ে ছাই।।

মোঃ নজরুল ইসলাম জাকি 09 Jun, 2021 7:10 PM

মির্জাপুরে-দুঃষ্কৃতিকারীদের-আগুনে-খড়ের-পালা-পুড়ে-ছাই।।-2021-06-09-60c0bdc86180e.jpg

বগুড়ার শেরপুরের নিভৃত পল্লীতে মধ‍্য রাতে দুঃস্কৃতিকারীদের দেয়া আগুনে পুড়ে ছাই হয়ে গেছে সাবেক এক ইউপি সদস‍্যের ৪ টি খড়ের গাদা।

ভুক্তভোগী ও এলাকা বাসীর তথ‍্যমতে জানা যায় উপজেলার মির্জাপুর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সাবেক সদস‍্য ও ঘারতাপাড়া গ্রামের মৃত রইচ উদ্দিনের পুত্র মোঃ শহিদ মাষ্টার বাড়ীর বাহির আঙ্গিনায় চলতি ইরি বোরো মৌসুমের প্রায় ২০বিঘা পরিমাণ জমির খড় পৃথক পৃথক করে ৪টি স্হানে গাদা করে রাখে।

গত মঙ্গলবার (৮জুন ) মধ‍্য রাতে দুঃস্কৃতিকারীরা ওই চারটি খড়ের পালায় আগুন লাগিয়ে পালিয়ে যায়। এদিকে বাড়ী মালিক শহীদ মাষ্টার জানান আমরা বাড়ীতেই ছিলাম আমার ছেলে প্রকৃতির কাজে বাহিরে গেলে খড়ের পালায় আগুন দেখে চিৎকার দিলে সবাই বাহির হয়ে এসে আগুন দেখতে পাই ও প্রতিবেশীরা আগুন নিভানোর চেষ্টা করে। এর মধ‍্যে ফায়ার সার্ভিস ষ্টেশনে এ খবর জানালে দমকল বাহিনী সদস‍্যরা আসতে আসতেই পালা পুড়ে ছাই হয়ে যায়। গো-খাদ্দের সাথে এমন নিকৃষ্টতা অত‍্যন্ত অসুস্হ মানুষিকতা বলে জানান ওই সাবেক ইউপি সদস‍্য।

এতে আগুন দিয়ে খড়ের পালা পুড়িয়ে তার আনুমানিক ৫০/৬০ হাজার টাকার ক্ষতি হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

উল্ল‍্যেখ‍্য এই ভুক্তভোগীর এর আগে গত ঈদ-উল-ফিতরের দিন সকাল ৮ টার দিকে তালতা বাসষ্ট‍্যান্ডের ঔষধের দোকানে বিদ‍্যুতের শর্ট-সার্কিট থেকে আগুন লেগে দোকান পুড়ে ছাই হয়েছিল তাতে তার আড়াই লাখ টাকার ক্ষতি সাধিত হয়।

এক মাস যেতে না যেতেই এবার দুঃষ্কৃতিকারীরা তার খড়ের পালা আগুন লাগিয়ে ছাই করে দিল।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ