হোম বাংলার সংবাদ মুজিববর্ষে জয়পুরহাটে ১৬০ টি গৃহহীন পরিবার উপহার পেল বাসগৃহ

মুজিববর্ষে জয়পুরহাটে ১৬০ টি গৃহহীন পরিবার উপহার পেল বাসগৃহ

এস আর রনি, জয়পুরহাট প্রতিনিধি 23 Jan, 2021 8:17 PM

2021-01-23-600c2fe0bec67.png

মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা মোতাবেক একটি গৃহহীন পরিবার যেন থাকে না। সেই ধারাবাহিকতায় আজ ২৩ই জানুয়ারি ২০২১ইং (শনিবার) ভিডিও কনফারেন্সে সারা বাংলার ন্যায় জয়পুরহাট জেলায় ১৬০টি পরিবারকে উপহার তুলে দেওয়া হয়। 

জয়পুরহাট সদরে ৪৬ টি, পাঁচবিবি উপজেলায় ৪৫টি, কালাই উপজেলায় ৪০টি, আক্কেলপুর উপজেলায় ২১টি ও ক্ষেতলাল উপজেলায় ৮টি সহ মোট ১৬০ টি পরিবারের মধ্যে এই উপহার হস্তান্তর করা হয়। 

এসব পরিবারের কাছে গৃহের চাবি, বাসগৃহের কবুলিয়ত দলিল ও নামজারী গৃহ প্রদানের সম্বলিত সার্টিফিকেটসহ ফাইল হস্তান্তর করা হয়। প্রত্যেক পরিবারকে ২টি করে ঘড়, একটি রান্নাঘর, সংযুক্ত টয়লেট ও বারান্দা সমূহের উপভোগ করতে পারবেন।

এবং পরিবারবর্গরা মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর কাছ থেকে বাড়ি পাওয়ায় আবেগাপ্লুত হয়ে অশ্রুসিক্ত কণ্ঠস্বরে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ও বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করেন। 

উক্ত সভায় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক শরিফুল ইসলাম, পুলিশ সুপার জনাব সালাম কবির (পিপিএম) ও জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট। 

তাছাড়া ও আক্কেলপুর উপজেলায় পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর, ইউএনও হাবিবুর রহমান।এবং পাঁচবিবি উপজেলায় জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য জনাব সামছুল আলম দুদু সহ আনেক নেতা কর্মী উপস্থিত ছিলেন। 


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ