হোম বাংলার সংবাদ খুলনা- ৪ আসনের সাবেক এমপি সাহিদুর রহমান আর নেই

খুলনা- ৪ আসনের সাবেক এমপি সাহিদুর রহমান আর নেই

ওয়াসিক রাজিব দিঘলিয়া প্রতিনিধি 22 Aug, 2021 1:14 PM

লনা--৪-আসনের-সাবেক-এমপি-সাহিদুর-রহমান-আর-নেই-2021-08-22-6121f9667fd1f.jpg

খুলনা- ৪ আসনের প্রাক্তন সংসদ সদস্য শেখ সাহিদুর রহমান আর নেই। রবিবার (২২ আগস্ট) ভোর সাড়ে ৬ টায় খুলনার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি দুই সন্তান, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের নামাজে জানাযা রবিবার বাদ আছর দিঘলিয়া উপজেলার দেয়াড়া কোহিনূর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। মরহুমের ভাইয়ের ছেলে দিঘলিয়া উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শেখ আতিকুল ইসলাম আতিক এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি সেনহাটি মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক, দিঘলিয়া সদর ইউনিয়নের একাধিকবার নির্বাচিত ইউপি চেয়ারম্যান, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় পলিট ব্যুরোর সদস্য, দিঘলিয়া উপজেলার দেয়াড়া গ্রামের কৃতি সন্তান, বর্ষীয়ান রাজনীতিবিদ ও সমাজ সেবক ছিলেন।

তাঁর মৃত্যুতে দিঘলিয়া প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা খুলনা -০৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূশেদী প্রধান পৃষ্ঠপোষক উপজেলা নির্বাহি অফিসার মোঃ মাহবুবুল আলম সহ প্রেসক্লাবের সকল সাংবাদিক বৃন্দ এবং দিঘলিয়ায় বিভিন্ন সামাজিক, রাজনৈতিক এবং স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ