হোম বাংলার সংবাদ শিবগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা আলমগীর কবীরকে বিদায়ী সংবর্ধনা ।।

শিবগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা আলমগীর কবীরকে বিদায়ী সংবর্ধনা ।।

মিজানুর রহমান (বগুড়া)শিবগঞ্জ প্রতিনিধি 12 Apr, 2021 7:50 PM

শিবগঞ্জ-উপজেলার-নির্বাহী-কর্মকর্তা-আলমগীর-কবীরকে-বিদায়ী-সংবর্ধনা-।।-2021-04-12-6074501d8a1f8.jpg

বগুড়ার শিবগঞ্জ উপজেলা পরিষদ, অফিসার্স ক্লাব এবং চেয়ারম্যান এসোসিয়েশনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আলমগীর কবীরকে স্বাস্থ্য মন্ত্রনালয়ে পদায়ন জনিত বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

১২ই এপ্রিল সোমবার বিকাল ৪ ঘটিকায় শহীদ হাফিজার রহমান অডিটোরিয়ামে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মৌলি মন্ডল এর সভাপতিত্বে ও উপজেলা নির্বাচন অফিসার আনিসুর রহমান এর উপস্থাপনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন শিবগঞ্জ উপজেলার পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফিরোজ আহমেদ রিজু।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তা, শিবগঞ্জ পৌরসভার মেয়র তৌহিদুর রহমান মানিক, উপজেলা ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা জাহান, সহ উপজেলা পরিষদ এবং প্রশাসনের সকল বিভাগের কর্মকর্তাবৃন্দ।

শিবগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ আলমগীর কবীর দ্বায়িত্ব পালন কালে তার নিজের অফিস সহ উপজেলা ভূমি, কৃষি, শিক্ষা, পরিবার পরিকল্পনা, স্বাস্থ্য, মৎস‍্য, সমাজসেবা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন, প্রকৌশলী অফিসসহ শিবগঞ্জ উপজেলা প্রশাসনের প্রতিটি অফিসকে জনবান্ধব অফিসে রূপান্তরিত করতে সক্ষম হয়েছেন।

এ ছাড়া তার কর্মদক্ষতা ও ব্যক্তিত্বের গুনে তিনি জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, উন্নয়ন সংস্থার প্রতিনিধি, ব্যবসায়ী, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিসহ সাধারন মানুষের মধ্যে একজন জনবান্ধব নির্বাহী কর্মকর্তা হিসাবে পরিচিতি অর্জন করতে সক্ষম হন।

বিদায়ী শিবগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ আলমগীর কবীর বলেন, দীর্ঘদিন আমি আপনাদের মাঝে ছিলাম। সরকারি দায়িত্ব পালন করতে অনেক সময় আমি আপনাদের সাথে খারাপ আচরণ করেছি, কড়া কথা বলেছি, কেউ কষ্ট পেলে আমাকে ক্ষমা করে দিবেন। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন পরবর্তী কর্মস্থলে যথাযথ ভাবে সরকারি দায়িত্ব পালন করতে পারি। পরিশেষে সবার দীর্ঘায়ু কামনা করে তার বক্তব্য শেষ করেন।

উল্লেখ্য তিনি ২০১৭ সালের ২৮ সেপ্টেম্বর শিবগঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে যোগদান করেন


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ