হোম বাংলার সংবাদ শীতার্ত মানুষের মাঝে ‘উদ্ভাসিত গোসাইরহাট ফাউন্ডেশন’ এর শীতবস্ত্র বিতরণ

শীতার্ত মানুষের মাঝে ‘উদ্ভাসিত গোসাইরহাট ফাউন্ডেশন’ এর শীতবস্ত্র বিতরণ

রাকিব হোসেন 13 Jan, 2021 5:36 PM

শীতার্ত-মানুষের-মাঝে-‘উদ্ভাসিত-গোসাইরহাট-ফাউন্ডেশন’-এর-শীতবস্ত্র-বিতরণ-2021-01-13-5ffedb2aebd08.jpeg

পূর্বের ন্যায় দরিদ্র অসহায় শীতার্ত মানুষদের মাঝে শীত বস্ত্র বিতরণ করছে সামাজিক সংগঠন উদ্ভাসিত গোসাইরহাট ফাউন্ডেশন। সামাজিক দূরত্ব বজায় রেখে সংগঠনের সদস্যবৃন্দ শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার শীতার্ত মানুষদের মাঝে এই শীত বস্ত্র পৌঁছে দেন।  

আজ রোজ বুধবার (১৩ জানুয়ারি) সকাল দশ টায় ইদিলপুর পাইলট স্কুল মাঠ প্রাঙ্গণে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আলমগীর হুসাইন। উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মোঃ আবুল খায়ের, গোসাইরহাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। সংগঠনের আহবায়ক ইব্রাহিম ফারুক এবং সদস্য সচিব খুরশিদ জাহান কুসুম এর তত্বাবধানে ক্যাপ্টেন আরিফুজ্জামান উজ্জল ক্যাপ্টেই (অবঃ), ফুয়াদ আহমেদ, আবু জাফর মোঃ সালেহ্ শিমুল, আতাউর রহমান সোহেল, অসিম কুমার কুন্ডু, আবুল বাশার, আসাদুজ্জামান অপু, জাকির হোসেন সহ সংগঠনের দ্বায়ীত্বপ্রাপ্ত সদস্যগণ নির্ধারিত শীত বস্ত্র বিভিন্ন এলাকার তালিকাভূক্ত ব্যক্তিদের নিকট পৌঁছে দেন। 

 বিতরণের সময় সংগঠনের সদস্যবৃন্দ ছাড়াও প্রতিটি এলাকাতেই স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

চলমান "করোনা ভাইরাস" প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র ব্যবসায়ী, মাদ্রাসার শিক্ষক এবং দরিদ্র জনগোষ্ঠীর মাঝে প্রায় ১৮ শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী এবং বিভিন্ন সুরক্ষা সামগ্রী পৌছে দেয়া হয়। বিগত সময়ে উক্ত সংগঠন গোসাইরহাট উপজেলায় বিভিন্ন সামাজিক কাজ করে আসছে যেমন শীতবস্ত্র বিতরণ, মেডিকেল ক্যাম্পিং করে চিকিৎসা পত্র সহ ফ্রি ঔষধ, প্রতি বছর বিভিন্ন প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ, গরিব মেধাবী শিক্ষার্থীদের মাঝে ব্যাগ সহ বই-খাতা-কলম বিতরণ, গৃহহীনদের গৃহনির্মাণে সাহায্য করা ইত্যাদি।

যেকোন প্রয়োজন ও সমস্যাসংকুল পরিস্থিতিতে সহযোগীতা ও ভালোবাসা নিয়ে সব সময় গোসাইরহাট বাসীর পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন সংগঠনটির আহবায়ক ইব্রাহীম ফারুক।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ