হোম বাংলার সংবাদ সাংবাদিক রোজিনা ইসলামের কয়েকটি স্থিরচিত্র দেখে বিস্মিত অভিনেতা শাকিব খান

সাংবাদিক রোজিনা ইসলামের কয়েকটি স্থিরচিত্র দেখে বিস্মিত অভিনেতা শাকিব খান

মোঃ জুয়েল হোসেন 20 May, 2021 1:45 AM

সাংবাদিক-রোজিনা-ইসলামের-কয়েকটি-স্থিরচিত্র-দেখে-বিস্মিত-অভিনেতা-শাকিব-খান-2021-05-20-60a56acb37a61.jpg

সাংবাদিক রোজিনা ইসলামের কয়েকটি স্থিরচিত্র দেখে বিস্মিত দুই বাংলার জনপ্রিয় অভিনেতা শাকিব খান

গত (১৯-০৫-২০২১) বুধবার ওপার বাংলা এবং এপার বাংলার জনপ্রিয় অভিনেতা (কিং খান) শাকিব খান তার ভেরিফাইড ফেজবুক পেইজে এক পোস্ট এর মাধ্যমে বলেন দুদিন ধরে সাংবাদিক রোজিনা ইসলামের কয়েকটি স্থিরচিত্র দেখছি আর বিস্মিত হচ্ছি। দেশ ও বিশ্ব গণমাধ্যমে তাঁকে ঘিরে তৈরি প্রতিবেদনগুলো পড়ছি আর ভাবছি, আমার সোনার বাংলাদেশের ভাবমূর্তি কোথায় গিয়ে ঠেকেছে!

একজন সৎ সংবাদকর্মী তো কখনোই রাষ্ট্রের প্রতিপক্ষ নন। বরং তিনি সমাজ তথা দেশের দর্পণ হিসেবে কাজ করেন। দেশের উজ্জ্বলতম অনুসন্ধানী সাংবাদিকের এমন দশায় উদ্বিগ্ন হই, মনটা ভারাক্রান্ত হয়। দীর্ঘদিন ধরে সুনামের সঙ্গে সাংবাদিকতা করে রোজিনা ইসলাম দেশে ও দেশের বাইরে থেকে পেয়েছেন একাধিক পুরস্কার।

 

এ পর্যন্ত তিনি যেসব অসংগতি, দুর্নীতি জনগণের সামনে তুলে ধরেছেন, সেগুলোর সবই কাঠখড় পুড়িয়ে বের করে আনা তথ্য; যা বস্তুনিষ্ঠ এবং জনগণের মঙ্গলময়। দুই বাংলার জনপ্রিয় এই অভিনেতা আরও বলেন সুসাংবাদিকতা করতে গিয়ে রোজিনা ইসলাম যেভাবে হেনস্তার শিকার হয়েছেন তা মোটেও কাম্য নয়। এতে করে স্বাধীন সাংবাদিকতার পথকে সংকুচিত করা হয়েছে।

 

কিং খান বলেন আদালতের মাধ্যমে রোজিনা ইসলাম যেন শতভাগ ন্যায়বিচার পান সেই কামনা করছি।

পরিশেষে #journalismisnotacrime এই হ্যাস টেগের মাধ্যমে প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি কামনা করেন অভিনেতা শাকিব খান। 


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ