হোম বাংলার সংবাদ সিরাজগঞ্জে পাসপোর্ট অফিস থেকে দালাল চক্রের ৭ সদস্যকে গ্রেফতার; ডিবি পুলিশ

সিরাজগঞ্জে পাসপোর্ট অফিস থেকে দালাল চক্রের ৭ সদস্যকে গ্রেফতার; ডিবি পুলিশ

মোঃ জুয়েল হোসেন || জেলা প্রতিনিধি || সিরাজগঞ্জ 08 Jun, 2021 3:19 PM

সিরাজগঞ্জে-পাসপোর্ট-অফিস-থেকে-দালাল-চক্রের-৭-সদস্যকে-গ্রেফতার;-ডিবি-পুলিশ-2021-06-08-60bf3625726c6.png

পাসপোর্ট ডেলিভারি স্লিপ, স্বাক্ষর বিহীন চেয়ারম্যান সনদ, প্রথম শ্রেণীর অফিসারদের সত্যায়িত সিল ও কম্পিউটারসহ সিরাজগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিস থেকে দালাল চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

সোমবার (৭ জুন) বিকেলে সিরাজগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিস থেকে তাদের গ্রেফতার করা হয়। মঙ্গলবার (৮ জুন) দুপুরে সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম।

গ্রেফতারকৃতরা হলেন, সিরাজগঞ্জ পৌর এলাকার সয়াধানগড়া (জগাইমোড়) এলাকার ইজ্জত আলীর ছেলে মোক্তার হোসেন সুমন (৩২), আসলাম উদ্দীন সরকারের ছেলে শাকিল সরকার (৩৬), তারা মিয়ার ছেলে মো. সোহেল (২৯), আ. রশিদের ছেলে সুমন (৩৮), দিয়ার ধানগড়া এলাকার খলিলুর রহমানের ছেলে আব্দুল কাইয়ুম (৩৩), মো. কাউসার (২৪), সিরাজী রোডের আব্দুল হাইয়ের ছেলে বাবুল শেখ (৪০)।

পুলিশ সুপার জানান, গ্রেফতারকৃতরা প্রাথমিকভাবে স্বীকার করেন তারা দীর্ঘদিন ধরে পুলিশ ক্লিয়ারেন্স, পাসপোর্ট, ড্রাইভিং লাইসেন্স, চাকরির ভেরিফিকেশন দালালি ও প্রতারণার মাধ্যমে করে আসছে। তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ইলেকট্রনিক ডিভাইস, নকল সীল, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃক নাম ঠিকানা বিহীন চারিত্রিক বা নাগরিক সনদ, পাসপোর্ট ডেলিভারি স্লিপ, স্বাক্ষর বিহীন চেয়ারম্যান সনদ, প্রথম শ্রেণীর অফিসারদের সত্যায়িত সিল ও ২টি কম্পিউটারসহ বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়। 

এ ঘটনায় সিরাজগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ