হোম বাংলার সংবাদ সিরাজগঞ্জে সরকারি মহিলা কলেজ ছাত্রীর রহস্যজনক মৃত্যু

সিরাজগঞ্জে সরকারি মহিলা কলেজ ছাত্রীর রহস্যজনক মৃত্যু

মোঃ জুয়েল হোসেন 23 Sep, 2021 1:17 AM

সিরাজগঞ্জে-সরকারি-মহিলা-কলেজ-ছাত্রীর-রহস্যজনক-মৃত্যু-2021-09-23-614b813dcf082.png

সিরাজগঞ্জে পৌর শহরের সরকারি রাশিদাজ্জোহা মহিলা কলেজের কামরুন্নাহার কেয়া (১৯) নামে এক ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। পরিকল্পিত হত্যাকান্ড দাবী কেয়ার পরিবারের।

বুধবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় সদর থানা পুলিশ নিহত কামরুন্নাহার কেয়ার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। কেয়া সিরাজগঞ্জ পৌর এলাকার দিয়ারধানগড়া মহল্লার কালাম শেখের মেয়ে। 

জানা যায় গত বছরের এপ্রিল মাসে পৌর শহরের দিয়ারধানগড়া মহল্লার দুলাল শেখ দুলুর ছেলে তানভীর শেখ বাপ্পীর সাথে বিয়ে হয় কেয়ার।

বিয়ের পর থেকেই যৌতুকের জন্য চাপ দিতে থাকে বাপ্পী ও তার পরিবার। যৌতুক দিতে না পারায় কেয়ার উপর নির্যাতন চালায় শশুরবাড়ির লোকজন। এ অবস্থায় বিয়ের প্রায় দুমাস পর কেয়া নিজের বাড়িতে চলে আসে। সেই থেকে মেয়ে বাড়িতেই রয়েছে। সম্প্রতি উচ্চ মাধ্যমিক পরীক্ষায় পাসও করেছে সে।

নিহত কেয়ার পরিবারের দাবী কেয়া সকাল ১১টার দিকে বাড়ি থেকে বেড়িয়ে যায়। এরপর আর ফিরে আসেনি। বিকেলের দিকে খবর আসে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। কে-বা কারা হাসপাতালে ভর্তি করেছে জানা যায় নাই। হাসপাতালে কেয়ার অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বগুড়ায় রেফার্ড করে। বগুড়ায় নেয়ার জন্য এ্যাম্বুলেন্সে তুলতেই মারা যায় সে। তানভীর শেখ বাপ্পীই কেয়াকে কৌশলে ডেকে নিয়ে শাসরোধ করে হত্যা করেছে বলে অভিযোগ করেন কালাম শেখ ও তার পরিবারের লোকজন।

সদর থানার পরিদর্শক (অপারেশন) রবিউল হাসান বলেন, খবর পেয়ে আমরা হাসপাতালে ওই তরুনীর মরদেহ সুরুতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কেউ তাকে এ্যাকসিডেন্ট করিয়েছে কিনা তা ক্ষতিয়ে দেখা হচ্ছে। সিসিটিভ ফুটেজ থেকে খুঁজে বের করা হবে তাকে কে বা কারা হাসপাতালে ভর্তি করিয়েছে।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ