হোম বাংলার সংবাদ স্কুল ছাত্রী ৬০ বছরের বৃদ্ধার সাথে পালিয়ে বিয়ে।উদ্ধার করল শেরপুর থানার পুলিশ ।।

স্কুল ছাত্রী ৬০ বছরের বৃদ্ধার সাথে পালিয়ে বিয়ে।উদ্ধার করল শেরপুর থানার পুলিশ ।।

মোঃ নজরুল ইসলাম জাকি 07 Oct, 2021 1:09 PM

স্কুল-ছাত্রী-৬০-বছরের-বৃদ্ধার-সাথে-পালিয়ে-বিয়ে।উদ্ধার-করল-শেরপুর-থানার-পুলিশ-।।-2021-10-07-615e9d1a5303c.jpg

বগুড়ার শেরপুরের ভবানীপুর ইউনিয়নের হলদীবাড়ি গ্রাম থেকে স্কুল পড়ুয়া  এক মেয়েকে উদ্ধার করেছে শেরপুর থানার পুলিশ। পরে ধুনট থানার পুলিশের নিকট হস্তান্তর।

বুধবার (০৬ অক্টোবর) সন্ধায় উপজেলার ভবানীপুর ইউনিয়নের হলদীবাড়ী গ্রামের আব্দুল লতিফ নামের জৈনক ব্যক্তির বাড়ি থেকে চুমকি (১৭) নামের এক বালিকাকে উদ্ধার করেছে শেরপুর থানার  পুলিশ। 

জানা গেছে, ধুনট উপজেলার এলাঙ্গীর স্কুল পড়ুয়া মেয়ে চুমকি (১৭) এবং বাবু (৬০) নামের এক বৃদ্ধের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরবর্তিতে তারা পালিয়ে বিয়ে করে শেরপুর উপজেলার হলদীবাড়ি গ্রামে বাবু (৬০) এর ভগ্নীপতি আব্দুল লতিফের বাড়িতে অবস্থান করে। পরে মেয়ের অভিভাবকগন টের পেয়ে শেরপুর থানায় খবর দিলে এসআই তন্ময় মেয়েকে উদ্ধার করে ধুনট থানার এসআই রুহুল আমিনের নিকট হস্তান্তর করেন।

এ ব্যাপারে মেয়ের চাচা জানান, ছেলের হোমিওপ্যাথি দোকান থাকায় চিকিৎসার সুযোগে মেয়েকে বিভিন্ন ঔষধ খাওয়াইয়ে ভুল বুঝিয়ে ফুসলিয়ে পালিয়ে এনেছে। আমরা ধুনট থানায় ১৭ দিন পূর্বে জিডি করেছি। গোপন সংবাদের ভিত্তিতে মেয়েটির খোঁজ পেয়েছি।

এ ব্যাপারে শেরপুর থানার এসআই তন্ময় জানান, আমি মেয়েটির বাবার হাতেও দেইনি বা মেয়েটির স্বামীর হাতেও দেইনি।মেয়েটিকে উদ্ধার করে শেরপুর থানায় এনে ধুনট থানার এসআই রুহুল আমিনের নিকট হস্তান্তর করেছি।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ