হোম বিনোদন রাধে ইয়র মোস্ট ওয়ান্টেড ভাই

রাধে ইয়র মোস্ট ওয়ান্টেড ভাই

অনলাইন ডেস্ক 20 May, 2021 11:03 AM

রাধে-ইয়র-মোস্ট-ওয়ান্টেড-ভাই-2021-05-20-60a5edaca80fe.jpg

ছবির নায়ক যদি সালমান খান হন তাহলে ছবিতে কী কী থাকতে পারে? ধারালো সংলাপ, অ-মানবিক স্টান্ট, দেদার গান এবং নাচ, কচি নায়িকা, বাজার হারানো কিছু ভালো এবং মন্দ অভিনেতা, কোনও কারণ ছাড়াই নাচ-গান, চিরাচরিত ব্লু-সিলভার ব্রেসলেট এবং জ্যাকলিন ফার্নান্ডেজের নিদেন পক্ষে একটা নাচ।

ঈদে মুক্তি পাওয়া সালমান খানের ছবি 'রাধে, ইওর মোস্ট ওয়ান্টেড ভাই'-তে এগুলি সব রয়েছে। ছবির পরিচালক প্রভু দেবা। সলমন খান পুলিশ। তিনি ড্রাগ ডিলারদের খতম করার অ্যাসাইনমেন্ট পেয়েছেন। তাহলে ছবির গল্প কী হতে পারে তা ভাইজানের ছবির নিয়মিত বা অনিয়মিত দর্শকরা জানেন।

প্রভু দেবা পরিচালিত রাধে ফুলটু এন্টারটেনমেন্ট ছবি। যুক্তি-তক্ক-গপ্পের কথা ভুলে তবে ছবি দেখতে বসবেন। এটি প্রভু দেবা পরিচালিত সলমন খানের ওয়ান্টেড ছবির সিক্যুয়েল এবং ২০১৭ সালের কোরিয়ান ছবি দ্য আউটল'জ-এর বলিউডি রিমেক।

খতরনাক খলনায়ক এবং ড্রাগ ডিলার রানা (রণদীপ হুডা)-কে খতম করতে সাসপেন্ড হওয়া এনকাউন্টার স্পেশালিস্ট রাধেকে ফের কাজে ফেরানো হয়। নাচ-গান-ডায়লগ এবং স্টান্ট ডবল ও ভিএফএক্সের মাধ্যমে অসাধারণ ফাইটিং করে রাধে রানাকে খতম করে। গল্পে নতুনত্ব কিছু নেই। 

কোভিড সতর্কতায় সিনেমা হল বন্ধ। তাই ছবি মুক্তি পেয়েছে ওয়েবে। ১২টা নাগাদ ছবি যখন মুক্তি পায় তখন নাকি এতই স্ট্রিং হযেছে যে নির্দিষ্ট ওয়েবসাইটটি কিছুক্ষণের জন্য হ্যাং করে গিয়েছিল।

আসলে রাধে মুক্তি পাওয়ার কথা ছিল গত বছরের ঈদে। কিন্তু কোভিডের কারণে তা সম্ভব হয়নি। শ্যুটিং-ও বাকি ছিল। এবছর শ্যুটিং শেষ হলেও সিনেমা হল বন্ধ। অগত্যা ভাইজান OTT-কেই বেছে নিতে বাধ্য হলেন। বলা যায় OTT প্ল্যাটফর্মে ডেবিউ করলেন তিনি। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল সলমনের শেষ ছবি দাবাং ৩।

তাড়াহুড়োর দরকার নেই। ধীরে সুস্থে OTT-তে ছবি দেখতে পারেন। আবার নাও দেখতে পারেন। তবে কোভিড প্রতিরোধে সমস্ত সতর্কতা অবশ্যই মেনে চলুন। এবং 'রাধে, ইওর মোস্ট ওয়ান্টেড ভাই' দেখুন দেখুন নিজের রিস্কে।

 


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ