হোম বিশেষ সংবাদ চতুর্থ স্ত্রীর দায়ের করা নারী ও শিশু নির্যাতন মামলায় 'নক্সেবন্দী' কারাগারে

চতুর্থ স্ত্রীর দায়ের করা নারী ও শিশু নির্যাতন মামলায় 'নক্সেবন্দী' কারাগারে

নিজস্ব প্রতিবেদন 27 Feb, 2021 5:29 PM

নারী-ও-শিশু-নির্যাতন-মামলায়-2021-02-27-603a2d0ff15dc.jpg

ওয়াজের মঞ্চে বসে অন্যান্য বক্তাদের নিয়ে আজেবাজে মন্তব্য করা যেন তার নিয়মিত পেশা। এমন কোন ওয়াজের মঞ্চ নেই যেখানে অন্য কোন বক্তার সমালোচনা ছাড়া করেছেন ওয়াজ। কদিন আগেই নাসিরের বিয়ের ব্যপারে কথা বলতে গিয়ে বলেছিলেন 'ক্রিকেটারকে কি বলব, আমাদের এক বক্তায়তো (হাফিজুর রহমান সিদ্দিকির নামে অপপ্রচার) অন্যের বউরে বাগিয়ে নিয়ে বিয়ে করেছে। 

বলছিলাম হাসানুর রহমান হুসাইন নক্সেবন্দীর কথা। যিনি তার চতুর্থ স্ত্রীর দায়ের করা নারী ও শিশু নির্যাতন মামলায় এখন কারাগারে। 

সামাজিক যোগাযোগ মাধ্যম হতা জানা যায়, যৌতুকের জন্য নক্সেবন্দী তার চতুর্থ স্ত্রীকে নির্যাতন করতেন সবসময়। আর অবশেষে শইতে না পেরে নিজের স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেন স্ত্রী।

যার ফলে গতকাল শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে গ্রেফতারের পর আদালতের পাঠানো হলে সিএমএম-১৮ আদালতের বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ওই নারীর পরিবার সূত্রে জানা যায়, স্ত্রীকে মারধর, যৌতুক, গর্ভের বাচ্চা নষ্ট করার চেষ্টা ও একাধিক নারীর সঙ্গে অবৈধ সম্পর্কের অভিযোগ ছিল তার বিরুদ্ধে।  এসব অভিযোগের কারণে তার স্ত্রী যাত্রবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন। 

উল্লেখ্য, হাছানুর রহমান নক্সেবন্দী ইতিপূর্বেও মুনশিগঞ্জ ও ধলপুর চিশতিয়া জামে মসজিদে ইমাম থাকাকালীনও নারী কেলেঙ্কারী জড়িয়ে পড়েছিল।  ফলে তাকে সেসব মসজিদের ইমামতি থেকে বাদ দেয়া হয়।  এছাড়া প্রতিটা মসজিদেই সে বিতর্কিত মাসআলা-মাসায়েল দিয়ে, কোরআন- হাদীসের অপব্যখ্যা করে মুসল্লীদের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করে।  সেসব মহল্লায় মারাত্মক বিশৃঙ্খলা ও সমস্যা তৈরি করেন।  এছাড়া নক্সেবন্দী কমলাপুর পুরাতন বাজার জামে মনজিদের খতিবের পদও হারাতে হয়।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ