হোম রাজনীতি কোনো ষড়যন্ত্র কে বিএনপির নেতাকর্মীরা ভয় করে নাঃ এ্যানি চৌধুরী 

কোনো ষড়যন্ত্র কে বিএনপির নেতাকর্মীরা ভয় করে নাঃ এ্যানি চৌধুরী 

লক্ষ্মীপুর প্রতিনিধি 18 Feb, 2021 6:58 PM

কোনো-ষড়যন্ত্র-কে-বিএনপির-নেতাকর্মীরা-ভয়-করে-নাঃ-এ্যানি-চৌধুরী--2021-02-18-602e6458742b7.jpg

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, আওয়ামী লীগ সরকার শত চেষ্টা  করলেও জিয়াউর রহমানে 'বীরউত্তম' খেতাব বাতিলের করতে পারবে না।  

জিয়া পরিবারের বিরুদ্ধে দীর্ঘদিনের ষড়যন্ত্র। এটা নতুন কোনো ষড়যন্ত্র নয়। কোনো ষড়যন্ত্রকে বিএনপির নেতাকর্মী ভয় করে না। কারো রক্তচক্ষুকেও ভয় করে না বিএনপি।

আজ বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে এ্যানির লক্ষ্মীপুরের বাসভবনের সামনে তাঁতীদলের ৪১তম প্রতিষ্ঠা-বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

এ্যানি আরোও বলেন, যেভাবে এরশাদ বিরোধী আন্দোলন ও ১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম করে গণতন্ত্র পুনরুদ্ধার করে ভোটের মাধ্যমে বিএনপি ক্ষমতায় এসেছে। আবারও ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন সংগ্রামের জন্য প্রস্তুত থাকার দলীয় নেতাকর্মীদের প্রতি আহব্বান জানান।

তাঁতীদলের আয়োজিত এ অনুষ্ঠানে উদ্ভোধক ছিলেন, খালেদা জিয়া'র উপদেষ্টা ও সাবেক এমপি আবুল খায়ের ভূঁইয়া।

জেলা তাঁতীদলের আহব্বায়ক হুমায়ুন কবির চৌধুরী সভাপতিত্বে ও সদস্য সচিব মুক্তার হোসেন পাটোয়ারীর পরিচালনায় আয়োজিত  অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা কৃষকদলের সভাপতি আমির হোসেন চাষি, সদর উপজেলা বিএনপির সভাপতি মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ, জেলা সেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশিদ,জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিমসহ প্রমুখ।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ