হোম রাজনীতি ফেনীতে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থীকে হত্যার চেষ্টা

ফেনীতে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থীকে হত্যার চেষ্টা

ফেনী প্রতিনিধি 12 Jan, 2021 11:28 AM

ফেনীর-দাগনভূঞা-পৌরসভা-নির্বাচন:বিএনপি-সমর্থিত-কাউন্সিলর-প্রার্থীকে-হত্যা-চেষ্টা-2021-01-12-5ffd475c8ca5e.jpg

আসন্ন ১৬ জানুয়ারি ফেনীর দাগনভূঞা পৌরসভার নির্বাচনে ১নং ওয়ার্ডের বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থী মো: আলাউদ্দিনকে  হত্যার চেষ্টা চালায় দুর্বৃত্তরা।

১১ জানুয়ারি সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পৌরসভার আলাইয়াপুর খেজুর গাছ তলা নামক স্থানে অজ্ঞাত দুর্বত্তরা তাকে মোটরসাইকেল থেকে নামিয়ে মারধর করে। একপর্যায়ে রাস্তার পাশে ডোবায় ফেলে তাকে হত্যা চেষ্টা করে। পরে তার শোর-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা মোটরসাইকেল যোগে দ্রুত পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তিনি নিজেই থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

আলাউদ্দিন জানান, তিনি মোটরসাইকেল যোগে একা তার ডালিম প্রতীকের সমর্থনে গণসংযোগ করছিলেন। হঠাৎ চারটি মোটরসাইকেল যোগে দুর্বত্তরা তার উপর হামলা চালান। তিনি পৌরসভার ১নং ওয়ার্ড যুবদলের সাবেক সভাপতি ও দাগনভূইয়া পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক। রাতেই তিনি দাগনভূঞা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

দাগনভূঞা থানার ওসি ইমতিয়াজ আহমেদ অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে জানান, এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত : আগামী ১৬ জানুয়ারি দাগনভূঞা পৌরসভার নির্বাচনে একটি ওয়ার্ড ব্যাতিত অপর ৮টি ওয়ার্ডে বিএনপি সমর্থিত কোন প্রার্থী নেই।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ