হোম রাজনীতি ভেদরগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীদের দ্বিমুখী অবস্থান

ভেদরগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীদের দ্বিমুখী অবস্থান

রাকিব হোসেন, শরীয়তপুর প্রতিনিধি 18 Jan, 2021 7:47 PM

ভেদরগঞ্জ-পৌরসভা-নির্বাচনে-আওয়ামীলীগের-প্রার্থীদের-দ্বিমুখী-অবস্থান-2021-01-19-60066cba1f662.jpg

শরীয়তপুর জেলার ভেদরগঞ্জে তৃতীয় ধাপে  ৩০ শে জানুয়ারি শুরু হচ্ছে পৌরসভা নির্বাচন। এই পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর দ্বিমুখী অবস্থান।

গত ১১ জানুয়ারি রোজ সোমবার শরীয়তপুর জেলার তিনটি পৌরসভা ভেদরগঞ্জ, নড়িয়া এবং জাজিরা প্রতীক বরাদ্দের মাধ্যমে ৩০ শে জানুয়ারি তৃতীয় ধাপে পৌরসভা নির্বাচনের জন্য আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রার্থীদের প্রচার-প্রচারণা ব্যাপক ভাবে শুরু হয়েছে।

ভেদরগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কা প্রার্থী নিয়ে হাজী আব্দুল মান্নান হাওলাদার ভোটারদের দ্বারপ্রান্তে গিয়ে নৌকা মার্কায় ভোট চেয়ে ব্যাপক গণসংযোগ করে ফেলেছেন, নৌকা মার্কার প্রার্থী হাজী আব্দুল মান্নান হাওলাদার। পাশাপাশি আওয়ামী লীগ থেকে দাঁড়ানো দ্বিমুখী প্রার্থী জগ মার্কা নিয়ে নির্বাচন করছেন আবুল বাশার চোকদার। তিনিও এলাকায় ব্যাপক গণসংযোগ করছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, একে অপরের সমর্থকদের সঙ্গে সহিংসতায় জড়িয়ে পড়ছেন। এবং এদিকে মেয়র পদে আওয়ামী লীগের ভেদরগঞ্জ উপজেলা যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বে আছেন নৌকা মার্কার প্রার্থী হাজী আব্দুল মান্নান হাওলাদার। এবং আওয়ামী লীগের দ্বিমুখী প্রার্থী আবুল বাশার চোকদার ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ পদে দায়িত্বে আছেন।

এদিকে বিএনপির বিরোধী দলের ধানের শীষ মার্কার প্রার্থী বি এম মুস্তাফিজ ধীর-স্থিরভাবে তার জায়গা থেকে তিনি ও বেশ গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। 

 এ বিষয়ে দ্বিমুখী প্রার্থীকে নিয়ে শরীয়তপুর জেলা আওয়ামীলীগের নেতারা একাধিক ঘরোয়া পরামর্শে ও কোন সমাধান করতে পারেনি, এখন দলটি নির্বাক।

এদিকে ভেদরগঞ্জ পৌরসভার জনগনরা জানান, আমরা কোনো সহিংসতা চাই না। আমরা চাই একটি শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য নির্বাচন। আমরা চাই যার যার ভোট সে সৎ ও যোগ্য ব্যক্তি কে দিয়ে নির্বাচিত করুক।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ