হোম রাজনীতি মোংলা পোর্ট পৌরসভা নির্বাচনে বিজয়ী প্রার্থীদের খুলনা নগর পিতার অভিনন্দন

মোংলা পোর্ট পৌরসভা নির্বাচনে বিজয়ী প্রার্থীদের খুলনা নগর পিতার অভিনন্দন

বাগেরহাট প্রতিনিধি 18 Jan, 2021 11:18 AM

মোংলা-পোর্ট-পৌরসভা-নির্বাচনে-বিজয়ী-প্রার্থীদের-খুলনা-নগর-পিতার-অভিনন্দন-2021-01-18-60051c1c26b13.jpg

বাগেরহাটের মোংলা পোর্ট পৌরসভা নির্বাচনে নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শুভেচ্ছা জানিয়েছেন খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক।

আজ ১৭ জানুয়ারী স্থানীয় আওয়ামীলীগ দলিয় অফিসে উপস্থিত থেকে এ শুভেচ্ছা জানান তিনি।তার দলের উপর আস্থারেখে আওয়ামীলীগ দলিয় প্রার্থীদের জয়ি করার জন্যে স্থানীয় জনগনকেও শুভেচ্ছা ও অভিনন্দন জানান। মোংলা পোর্ট পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থীরা নিরংকুশ বিজয় লাভ করায় তাদের এ অভিনন্দন জানান খুলনা নগর পিতা।উক্ত নির্বাচনে মেয়র প্রার্থী সহ কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলররা নিজ নিজ ওয়ার্ডে নির্বাচিত হয়ে বিজয় লাভ করেছেন।

মোংলা পোর্ট পৌরসাভায় ৯ টি ওয়ার্ডের মোট ১২ টি ভোট কেন্দ্রে সকাল আটটা থেকে বিকাল চারটা পর্যন্ত ভোট গ্রহন শেষে স্ব স্ব কেন্দ্রের ভোট গননায় বেসরকারি ভাবে সবাইকে বিজয়ী ঘোষনা করা হয়েছে।এতে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বীর মুক্তি যোদ্ধা শেখ আব্দুর রহমান ১২১২৫ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জুলফিকার আলী ধানের শীষ নিয়ে পেয়েছেন ৫৯২ ভোট।এছাড়াও নয়টি ওয়ার্ডে আওয়ামীলীগ মনোনিত কাউন্সিলর এবং সংরক্ষিত মহিলা আসনে দলীয় প্রার্থীরা নিরংকুশ সংখ্যা বিজয় অর্জন করতে সক্ষম হয়েছে।

সাধারণ আসনে কাউন্সিলর পদে কবির হোসেন, শরিফুল ইসলাম, বাহাদুর মিয়া, শফিকুর রহমান, শরিফুল ইসলাম, জি এম আল আমিন, হুমায়ূন হামিদ নাসির, সরোয়ার হোসেন ও মজনু গাজী এবং সংরক্ষিত আসনে কাউন্সিলর পদে জাহানারা চানু, জোহরা বেগম ও শিউলি আকন এবারের পৌর নির্বাচনে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন বলে জানান সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ আব্দুল্লাহ আল মামুন।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ