হোম রাজনীতি সিরাজগঞ্জে পৌরসভার ৬ নং ওয়ার্ডের নিহত তরিকুলের স্ত্রী বিপুল ভোটে জয়ী

সিরাজগঞ্জে পৌরসভার ৬ নং ওয়ার্ডের নিহত তরিকুলের স্ত্রী বিপুল ভোটে জয়ী

মোঃ জুয়েল হোসেন || জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ 28 Feb, 2021 6:55 PM

সিরাজগঞ্জে-পৌরসভার-৬-নং-ওয়ার্ডের-নিহত-তরিকুলের-স্ত্রী-বিপুল-ভোটে-জয়ী-2021-02-28-603b92b03461e.png

আজ ২৮শে ফেব্রুয়ারী (রবিবার) অনুষ্ঠিত হয়ে গেলো সিরাজগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর পদের পুনঃনির্বাচন। পুনঃনির্বাচনে ৬ নং ওয়ার্ডের সাবেক নবনির্বাচিত কাউন্সিলর শহীদ তরিকুল ইসলাম খানের সহধর্মিণী মোছাঃ হাছিনা খাতুন (হাসি) ডালিম মার্কা নিয়ে কাউন্সিলর পদে মোট ৫৫০৪ ভোট পেয়ে জয় লাভ করেন।

উল্লেখ্য, গত ১৬ই জানুয়ারী সিরাজগঞ্জ পৌরসভার মেয়র এবং কাউন্সিলর পদের নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে পৌরসভার ৬নং ওয়ার্ডে ডালিম মার্কা প্রতীকে অংশগ্রহনকারী তরিকুল ইসলাম খান ৮৫ ভোটের ব্যবধানে বেসরকারীভাবে নির্বাচিত হন। নির্বাচিত হওয়ার ফলাফল ঘোষনার কিছুক্ষণ পর মামলা অনুযায়ী পরাজিত প্রার্থী শাহাদাৎ হোসেন বুদ্দিনের সমর্থিত দূর্বত্তরা নব-নির্বাচিত কাউন্সিলর তরিকুল ইসলাম খানকে এলোপাতারি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। দ্রুত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ সদরের একটি বেসরকারী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। এরপরই নির্বাচন কমিশনের পক্ষ থেকে এই ওয়ার্ডের কাউন্সিলর পদটি শূন্য ঘোষনা করা হয়।

সিরাজগঞ্জ পৌরসভার ৬ নং ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা ৭৫৬৭। মোট কেন্দ্র ৪ টি (নতুন ভাংগাবাড়ি, বেপাড়ি পাড়া শাহেদ নগর ও শহীদগঞ্জ)। সর্বশেষ নির্বাচন অনুযায়ী মোট প্রার্থী ছিলেন ৬ জন। আজকের নির্বাচন অনুযায়ী ৬জন প্রার্থীর ফলাফলঃ
মোছাঃ হাসিনা খাতুন (হাসি)- ডালিম মার্কা- ৫৫০৪ ভোট।
এস এম তারেক রহমান- পাঞ্জাবি- ০২ ভোট।
এস এম শাহাদাৎ হোসেন- পানি বোতল- ০৩ ভোট।
রাশিদুল হাসান (ফসি)- ব্লাকবোর্ড- ০৪ ভোট
শাহাদাৎ হোসেন বুদ্দিন- উট পাখি- ১৩ ভোট
সাইফুল ইসলাম- ব্রীজ- ০৩ ভোট
নষ্ট হয়েছে ১৮ ভোট।
মোট ভোট পড়েছে ৫৫৪৭।


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ