হোম শিক্ষা যে শিক্ষা গ্রহন করলে প্রতিষ্ঠিত হওয়া যায়, এমন শিক্ষা অর্জন করতে হবে- লক্ষ্মীপুরের জেলা প্রশাসক

যে শিক্ষা গ্রহন করলে প্রতিষ্ঠিত হওয়া যায়, এমন শিক্ষা অর্জন করতে হবে- লক্ষ্মীপুরের জেলা প্রশাসক

লক্ষ্মীপুর প্রতিনিধি 18 Feb, 2021 8:31 PM

লক্ষ্মীপুরের-জেলা-প্রশাসক-2021-02-18-602e7a27180ab.JPG

লক্ষ্মীপুরের জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ বলেছেন, যে শিক্ষা অর্জন করলে প্রতিষ্ঠিত হওয়া যায়, এমন শিক্ষা অর্জন করতে হবে। বর্তমানে শিক্ষা ছাড়া কোন কিছু লাভ করা সম্ভব নয়। 

প্রত্যেক শিক্ষার্থীর উচিত পড়া লেখার প্রতি মনোযোগী হওয়া, ভালো শিক্ষা অর্জন করে সমাজ ও দেশের উন্নয়নে ভূমিকা রাখতে হবে। তোমার সরকারী শিশু পরিবারে থাকো তাই বলে এই ভেবো না তোমাদের কেউ নেই। আমরা আছি তোমাদের সুবিধা-অসুবিধা সব কিছু আমরা দেখবো। আমি আশা করি শিশু পরিবারের ছাত্ররা ভবিষ্যতে ভালো কিছু হবে। পড়াশুনার পাশাপাশি নিজে কি হতে চাও তা ঠিক করে নিবে।

আজ বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে লক্ষ্মীপুর সরকারী শিশু পরিবারে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরুষ্কার বিতরনী এবং মেধা বৃত্তির চেক বিতরনী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

এসময় আরও উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর  জেলা সমাজ সেবা অধিদপ্তর উপ-পরিচালক নুরুল ইসলাম পাটোয়ারী, সরকারী শিশু পরিবারের উপতত্ত¡াবায়ক আবদুল আজিজ মাহবুব, জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন মাষ্টার, লক্ষ্মীপুর প্রেসক্লাবের কার্য নিবাহী কমিটির সদস্য মো: রবিউল ইসলাম খান প্রমুখ।

 আলোচনা সভা শেষে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ শিশু পরিবারে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার বিজয়ীদের হাতে পুরুষ্কার তুলে দেন এবং মেধা বৃত্তির চেক হস্তাস্তর করেন।
 


আরও :

আমাদের সাথে যুক্ত থাকুন

আরও সংবাদ